সন্ত্রাসীরা সফল হবে না: এরদোয়ান

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ০১ অক্টোবর ২০২৩

তুরস্কের রাজধানী আঙ্কারায় আত্মঘাতী হামলা চালানো হয়েছে। এতে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। এঘটনার পর দেশটির প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোয়ান সংসদে বক্তব্য দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, তুরস্কে সন্ত্রাসীরা লক্ষ্য অর্জন করতে পারবে না।

এরদোয়ান বলেন, হামলার পরই দুই সন্ত্রাসীকে পরাস্ত করা হয়েছে। তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার জন্য তিনি পুলিশকে ধন্যবাদ দিয়েছেন।

আরও পড়ুন>তুরস্কের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে আত্মঘাতী হামলা

তুরস্কের প্রেসিডেন্ট বলেন, সন্ত্রাসীরা শান্তি ও নাগরিকদের নিরাপত্তা ধ্বংস করতে চায়। তবে তারা এ ব্যাপারে সফল হবে না।

এর আগে তুরস্কের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানায়, সংশ্লিষ্ট মন্ত্রণালয় ভবনের কাছে বিস্ফোরক ডিভাইস দিয়ে আত্মঘাতী হামলা চালানো হয়েছে। এই ঘটনায় দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

আল জাজিরার এক প্রতিবেদনে জানানো হয় যে, স্থানীয় সময় সাড়ে ৯টার দিকে ওই হামলার ঘটনা ঘটেছে। হামলার পরপরই সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

অপরদিকে বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়, স্থানীয় সময় সাড়ে ৯টার দিকে একটি সামরিক যানে করে দুই হামলাকারী সেখানে এসে হামলা চালিয়েছে। এই ঘটনাকে সন্ত্রাসী হামলা বলে উল্লেখ করা হয়েছে।

সূত্র: আল-জাজিরা

এমএসএম

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।