মগবাজারে বিকট শব্দে বিস্ফোরণ, তিনতলা ভবন বিধ্বস্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২৭ জুন ২০২১

রাজধানীর মগবাজারে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনায় একটি তিনতলা ভবন বিধ্বস্ত হয়েছে। এছাড়া ঘটনাস্থলের পাশে থাকা আড়ং শো-রুমের ১৪তলা ভবনের চতুর্থ তলা পর্যন্ত জানালার কার্নিশ ধসে গেছে।

এ ঘটনায় এখন পর্যন্ত ছয় জন নিহতের খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অর্ধশতাধিক।

আহতদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ৪১ জন ও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১০ জনকে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট কাজ করছে।

jagonews24

রোববার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় মগবাজার ওয়্যারলেস গেট এলাকার আড়ংয়ের শোরুমের সামনে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার জাগো নিউজকে বলেন, ‘বিস্ফোরণে মগবাজার ওয়্যারলেস রেলগেটের পাশে একটি তিনতলা ভবন বিধ্বস্ত হয়েছে। এছাড়া পাশের আড়ংয়ের শোরুমের ১৪তলা ভবনের চতুর্থ তলা পর্যন্ত জানালার কার্নিশ ধসে পড়েছে।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সসহ ১৩টি ইউনিট পাঠানো হয়েছে।’

jagonews24

এদিকে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন জাগো নিউজকে বলেন, ‘আমরা একটি এসি বিস্ফোরণ হওয়ার সংবাদ পেয়েছি। কেউ কেউ ফোন করে বলেছে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ।’

টিটি/এমআরআর/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।