মগবাজারে বিস্ফোরণ : কেয়ারটেকারসহ দুইজনের ময়নাতদন্ত সম্পন্ন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ৩০ জুন ২০২১

রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় ওই ভবনের কেয়ারটেকারসহ দুইজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। বুধবার (৩০ জুন) দুপুরের দিকে তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

যে দুইজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে- ৪৪ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার হওয়া ওই ভবনের কেয়ারটেকার মো. হারুন (৭০) এবং শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ইমরান হোসেন (২৫)।

রমনা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল উসমান মামুন জানান, মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত মো. হারুন মেয়ে হেনা বেগম জানান, আমার বাবা মগবাজারের ওই ভবনের কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার গুটিয়া দারোগাবাড়ীর গ্রামে। বর্তমানে আমবাগান হাতিরঝিল এলাকার মেয়ের সঙ্গে থাকতেন তিনি। তিনি এক ছেলে এক মেয়ের জনক ছিলেন।

অপরদিকে ইমরান হোসেনের মামা জানান, ইমরান হোসেন বেঙ্গল মিটের সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন। আজ ভোর ৬টা ৪০ মিনিটের দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও জানান, তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার লাউহাটি গ্রামে। বর্তমানে শান্তিবাগ পীর সাহেবের গলিতে একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। এক ভাই এক বোনের পরিবারে তিনি সবার বড় ছিলেন।

এআরএ/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]