সিইসিকে বি. চৌধুরীর ধন্যবাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ১২ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ এক মাস পিছিয়ে দেয়ায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদাকে ধন্যবাদ জানিয়েছেন রাজনৈতিক মোর্চা যুক্তফ্রন্টের শীর্ষ নেতা বদরুদ্দোজা চৌধুরী।

দশম জাতীয় সংসদ নির্বাচন বর্জন করা বিএনপি এবারের নির্বাচনে আসবে কি না নিয়ে নানা মত ছিল। তবে গতকাল জাতীয় প্রেসক্লাবে জাতীয় ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলন থেকে বিএনপির নির্বাচনে আসার ঘোষণা দেয়া হয়।

এরপর আজ (সোমবার) ভোট এক সপ্তাহ পিছিয়ে দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল পুনঃনির্ধারণ করেছে নির্বাচন কমিশন। গতকালের সংবাদ সম্মেলনে অবশ্য জাতীয় ঐক্যফ্রন্ট তফসিল এক মাস পিছিয়ে দেয়ার দাবি জানিয়েছিল। নির্বাচন পিছিয়ে দেয়ার দাবি জানিয়েছিলেন বি. চৌধুরীরও। তার দাবি ছিল নির্বাচন পিছিয়ে ৩০ ডিসেম্বর করা হোক।

নির্বাচনের নতুন তফসিল ঘোষণার পর সোমবার গণমাধ্যমে দেয়া বিবৃতিতে বলেন, প্রধান নির্বাচন কমিশনার আমাদের প্রস্তাব গ্রহণ করায় আমরা খুশি হয়েছি। জনমত এবং জনস্বার্থের দু’টি বিষয় মনে রেখে নির্বাচন কমিশন নির্বাচনের পুনঃতফসিল ঘোষণা করায় আমি যুক্তফ্রন্ট ও দেশবাসীর পক্ষ থেকে সিইসি সকল কমিশনারকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এইউএ/এনএফ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]