প্রথম ম্যাচের পরই মোস্তাফিজদের বড় দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৪ এএম, ১৪ এপ্রিল ২০২১

অধিনায়ক সানজু স্যামসনের বীরত্বে প্রথম ম্যাচ জেতার খুব কাছে চলে গিয়েছিল রাজস্থান রয়্যালস। পাঞ্জাব কিংসের করা ২২১ রানের জবাবে শেষ পর্যন্ত রাজস্থানের ইনিংস থামে ২১৭ রানে। যার ফলে বাংলাদেশি বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানদের ম্যাচ হারতে হয় মাত্র ৪ রানের জন্য।

শুধু ম্যাচ হেরেই শেষ হয়নি রাজস্থানের দুর্দশা। প্রথম ম্যাচটি খেলেই পুরো আইপিএল থেকে ছিটকে গেছেন রাজস্থানের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। বিদেশি খেলোয়াড়দের মধ্যে স্টোকসকে ঘিরেই সাজানো হয় রাজস্থানের পরিকল্পনা। কিন্তু আঙুলের ইনজুরিতে এবারের আইপিএলে আর খেলতে পারবেন না স্টোকস।

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে রায়ান পরাগের বলে ক্রিস গেইলের ক্যাচ নিতে লং অন থেকে দৌড়ে এসে ডাইভ দেন স্টোকস। তখনই বাঁহাতের আঙুলে ব্যথা পান তিনি। পরে ব্যাটিং করলেও পরবর্তী পরীক্ষা-নিরীক্ষায় দেখা গেছে আঙুল ভেঙে গেছে স্টোকসের। রাজস্থানের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে এ খবর।

রাজস্থানের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘মাঠ এবং মাঠের বাইরে রয়্যালস পরিবারের অমূল্য সম্পদ ও অনেক বড় শক্তির জায়গা স্টোকসের প্রতি রাজস্থান রয়্যালসের সকলের বিশেষ সম্মান। আমরা তার দ্রুত সুস্থতা আশা করছি। তবে দলের সঙ্গে থেকেই মাঠের বাইরে থেকে দলকে সাহায্য করবেন স্টোকস। আমর তার বিকল্প খেলোয়াড়ের বিষয়ে ভেবে দেখব।’

স্টোকস ছিটকে যাওয়ায় এখন নিজেদের আপাতত স্কোয়াডের মধ্যেই বিকল্প খেলোয়াড় ভাবতে হবে রাজস্থানকে। সেক্ষেত্রে তারা একাদশে সুযোগ দিতে পারে ডেভিড মিলার কিংবা লিয়াম লিভিংস্টোনের মধ্যে একজনকে। পাশাপাশি নেটে বোলিং শুরু করেছেন জোফরা আর্চারও পুরোপুরি সুস্থ হলে তিনিও যোগ দেবেন দলের সঙ্গে।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]