বিজয়-মাহমুদউল্লাহর ব্যাটে মাঝারি পুঁজি বরিশালের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

এক এনামুল হক বিজয় ছাড়া টপ আর মিডল অর্ডারের কেউ দাঁড়াতে পারলেন না। বিজয় যখন আউট হন, তখনও বেশ খারাপ অবস্থা ফরচুন বরিশালের। ৯২ রানে তারা হারিয়েছে ৫ উইকেট।

সেখান থেকে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে চড়ে মোটামুটি ভালো একটা অবস্থানে পৌঁছায় বরিশাল। শেষদিকে সালমান হোসেন আর করিম জানাতের চেষ্টায় ৮ উইকেটে ১৫৬ রানের সংগ্রহ দাঁড় করিয়েছে সাকিব আল হাসানের দল। অর্থাৎ জিততে হলে ঢাকা ডমিনেটর্সকে করতে হবে ১৫৭।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছিল বরিশাল। সাইফ হাসান আর এনামুল হক বিজয় গড়েন ৩৮ বলে ৪২ রানের জুটি। সাইফ ১৯ বল খেলে ১৫ রান করতে পারেন।

এরপর দ্রুতই ফিরে যান সাকিব আল হাসান (৫), ইব্রাহিম জাদরান (২) আর ইফতিখার আহমেদ (১০)। এনামুল বিজয় ৩৫ বলে ৫ চার আর ১ ছক্কায় ৪২ করে সাজঘরের পথ ধরলে বিপদেই পড়ে বরিশাল।

সেখান থেকে মাহমুদউল্লাহ ২৭ বলে ৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৩৯ রানের একটি ইনিংস খেলেন। শেষদিকে সালমান ১২ বলে ১৪ আর করিম জানাত মাত্র ৫ বলেই ১ চার আর ২ ছক্কায় করেন ১৭ রান।

আমির হামজা ২২ রানে নেন ২টি উইকেট।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।