শহিদ আফ্রিদির মেয়ের জামাই হলেন শাহিন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

বিয়ে ঠিকঠাক ছিল আগে থেকেই। পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহিদ আফ্রিদির মেয়ে আনশার সঙ্গে বর্তমান সময়ের পেস সেনসেশন শাহিন শাহ আফ্রিদি বাগদান সেরে রেখেছিলেন বছর দুয়েক আগে।

অবশেষে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলো আজ (শুক্রবার)। স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, পাকিস্তানের করাচিতে বৃহস্পতিবার ছিল মেহেদি অনুষ্ঠান, শুক্রবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন শাহিন-আনশা।

শাহিন আফ্রিদির বিয়েতে উপস্থিত ছিলেন পাকিস্তান দলের বেশ কয়েকজন ক্রিকেটার। অধিনায়ক বাবর আজম এবং মোহাম্মদ হাফিজের সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদও।

বাংলাদেশে বিপিএল অংশ নেওয়ায় বিয়েতে উপস্থিত থাকতে পারেননি মোহাম্মদ রিজওয়ান। তবে সতীর্থকে টুইটারের মাধ্যমে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন উইকেটরক্ষক এই ব্যাটার।

২২ বছর বয়সী শাহিন আফ্রিদি তিন ফরম্যাটেই পাকিস্তান পেস আক্রমণের সেরা অস্ত্র এখন। ২০১৮ সালে অভিষেকের পর দেশের হয়ে ২৫ টেস্ট, ৩২ ওয়ানডে আর ৪৭ টি-টোয়েন্টি খেলে ফেলেছেন।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।