এএফসি কাপের খেলা কোথায় হবে জানা যাবে ৩১ জুলাই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৩১ পিএম, ০৩ জুলাই ২০২০

এএফসি কাপের বাকি ম্যাচগুলো কবে হবে সূচি ঘোষণা করলেও খেলা কোথায় হবে সে সিদ্ধান্ত নেয়নি এএফসি। কোভিড-১৯ এর কারণে বাকি ম্যাচগুলো একটি ভেন্যুতে হবে এমন সিদ্ধান্ত হয়েছিল আগেই। সে সঙ্গে নিরপেক্ষ কোনো ভেন্যুর প্রস্তাবও এসেছিল। এখন এএফসি অংশগ্রহণকারী ক্লাব ও ওই দেশের কাছ থেকে আয়োজক হওয়ার আগ্রহ জানতে চেয়েছে এশিয়ার ফুটবলের অভিভাবক সংস্থাটি।

‘ই’ গ্রুপে আছে বাংলাদেশ, ভারত ও মালদ্বীপ- এই তিন দেশের ৪ ক্লাব। বাংলাদেশের বসুন্ধরা কিংস, ভারতের চেন্নাই সিটি এফসি এবং মালদ্বীপের টিসি স্পোর্টস ও মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব।

এই গ্রুপের ১০ ম্যাচ বাকি। হবে ২৩, ২৬ , ২৯ অক্টোবর এবং ১ ও ৪ নভেম্বর। আয়োজক হতে হলে ১৭ জুলাইর মধ্যে আবেদন করতে হবে। ২১ জুলাই এএফসি আবেদন করা ক্লাবকে আয়োজক হওয়ার শর্তগুলো পাঠাবে। ২৪ জুলাই সব কিছু পর্যবেক্ষণ করে ৩১ জুলাই এএফসি আয়োজক দেশ নির্ধারণ করবে।

বসুন্ধরা কিংসের বাকি ৫টি ম্যাচ ২৩ অক্টোবর মাজিয়ার বিরুদ্ধে, ২৬ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ২৯ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ১ নভেম্বর টিসি স্পোর্টসের বিরুদ্ধে এবং ৪ নভেম্বর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে।

বসুন্ধরা কিংস কি এই ১০ ম্যাচ আয়োজনের আবেদন করবে? বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ বলেছেন, ‘বিষয়টি নিয়ে আমরা বসুন্ধরা কিংসের সঙ্গে কথা বলবো।’

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]