মোহামেডান আবার জেগে উঠবে : জাহিদ হাসান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ০৬ মার্চ ২০২১

মোহামেডান স্পোর্টিং ক্লাবের বার্ষিক সাধারণ সভা শেষে দুপুর ২টা থেকে শুরু হয়েছে বহুল আকাঙ্ক্ষিত ভোটগ্রহণ। যেখানে ক্লাবে ১৬টি পরিচালক পদের বিপরীতে লড়ছেন ২০ জন প্রার্থী। তাদের বাছাই করতে ভোটার সংখ্যা মোট ৩৩৭ জন।

অনেকেই হয়তো জানেন না, ঐতিহ্যবাহী ক্লাবটির স্থায়ী কমিটির সদস্য বরেণ্য নাট্যব্যক্তিত্ব জাহিদ হাসানও। পছন্দের ক্লাবের পরিচালক বেছে নিতে তিনি আজ হাজির হয়েছেন রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে। ভোটও দিয়েছেন।

প্রথমবারের মতো ভোট দিতে পেরে উচ্ছ্বসিত জাহিদ হাসান। তিনি বলেন, ‘অনেক দিন পর ক্লাবে ভোট হলো। প্রথম ব্যালটের মাধ্যমে পরিচালনা পর্ষদ নির্বাচিত হতে যাচ্ছে। আমি অবশ্যই যোগ্যদের ভোট দিয়েছি এবং আশা করি ভালো কমিটি হবে। যে কমিটির হাত ধরে মোহামেডান আবার জেগে উঠবে।’

মোহামেডান কি তার হারানো ঐতিহ্য ফিরে পাবে? এমন প্রশ্নে জাহিদ হাসান বলেন, ‘যে ঐতিহ্য হারিয়ে যায়, তা আর পাওয়া যায় না। কারও বাবা মারা গেলে তাকে কি আর ফিরে পাওয়া সম্ভব? তবে নতুন করে ক্লাবকে শক্তিশালী করা অবশ্যই সম্ভব। আশা করি নতুন কমিটি সেই লক্ষ্যেই কাজ করবে।’

আরআই/এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।