জামালের অবিশ্বাস্য ফ্রি-কিকে নাটকীয় জয় সাইফের (ভিডিও)

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৯ জুলাই ২০২১

চলমান প্রিমিয়ার লিগে সাইফের ১৮তম এবং নিজের ষষ্ঠ ম্যাচে এসে প্রথম গোল পেলেন অধিনায়ক জামাল ভূঁইয়া। লিগের প্রথম পর্বে তিনি ছিলেন না, খেলেছেন ভারতের আই লিগে কলকাতা মোহামেডানের হয়ে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বে এসে যোগ দেন পুরনো ক্লাব সাইফে।

এবারের লিগে নিজের ষষ্ঠ ম্যাচে সোমবার জামাল ভূঁইয়া করলেন ম্যাচ জেতানো গোল, সেটাও আবার লিওনেল মেসির মতো চোখ ধাঁধানো এক ফ্রি-কিকে।

আরামবাগের বিপক্ষে সাইফের খেলা এগিয়ে চলছিল ৩-৩ গোলে। সাইফ হয়তো ধরেই নিয়েছিল তাদের পয়েন্ট হারিয়েই ঘরে ফিরতে হচ্ছে। ঠিক তখন জামাল গোল করে নাটকীয় জয় এনে দেন দলকে। ম্যাচের বয়স তখন ৮৮ মিনিট।

৪-৩ গোলের কঠিন জয় নয়, সাইফের পাওয়ার সম্ভাবনা ছিল আরো সহজ জয়। এক পর্যায়ে ৩-১ গোলে এগিয়ে গিয়েও তা ধরে রাখতে পারেনি জামালরা। পরপর দুই গোল করে দারুণভাবে ম্যাচে ফিরেছিল আরামবাগ ক্রীড়া সংঘ। কিন্তু আরামবাগকে পয়েন্ট নিতে দেননি জামাল, লিগে নিজের প্রথম গোলে মূল্যবান জয় উপহার দেয় সাইফকে।

জামাল ভূঁইয়ার কাছ থেকে পাওয়া বলেই গোল করে ৩০ মিনিটে সাইফকে এগিয়ে দিয়েছিলেন নাইজেরিয়ান এমানুয়েল। তবে ৭ মিনিট পর পেনাল্টি থেকে গোল করে আরামবাগকে ম্যাচে ফিরিয়েছিলেন তাদের উজবেক ফরোয়ার্ড আবদুকাদিরভ।

মারাজ হোসেন ও ফাহিমের দুই মিনিটের ব্যবধানে করা গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় সাইফ। ৭৮ মিনিটে পেনাল্টি পায় আরামবাগ-সুযোগ নষ্ট করেননি তাদেও উজবেক মিডফিল্ডার খলমুরদভ।

৮৪ মিনিটে আরাফাত মিয়া গোল করে ম্যাচে ফেরান আরামবাগকে। চার মিনিট পর শেষ হাসি জামালের মুখে, তার দুর্দান্ত ফ্রি-কিক কাঁপিয়ে দেয় আরামবাগের জাল।

১৮ ম্যাচে নবম জয়ে ২৯ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে সাইফ স্পোর্টিং ক্লাব। ১৭ ম্যাচে ১৪ নম্বর হয়ে ৫ পয়েন্ট নিয়ে সবার নিচে আরামবাগ। এ হারের অবনমনের শঙ্কা আরও বড় হলো আরামবাগ ক্রীড়া সংঘের।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]