নতুন জীবন শুরু করলেন হকির তারকা আশরাফুল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৩ ডিসেম্বর ২০২২

বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় হকি দল ও মোহামেডানের তারকা ডিফেন্ডার, বাংলাদেশ নৌবাহিনী ও ফ্রাঞ্চাইজি হকি লিগে ওয়ালটন ঢাকার আইকন খেলোয়াড় ও অধিনায়কের দায়িত্ব পালন করা আশরাফুল ইসলাম। কনে সাদিয়া সুলতানা রিয়া।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্নাতক (ইংরেজি) প্রথম বর্ষের শিক্ষার্থী তিনি। শুক্রবার সাভারের বিকেএসপির কমিউনিটি সেন্টারে আশরাফুল-সাদিয়ার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বর-কনেকে শুভেচ্ছা জানাতে এদিন জাতীয় হকি দলের সাবেক কোচ মাহবুব হারুন, কোচ জাহিদ হোসেন রাজু, জাতীয় হকি দলের তারকা খেলোয়াড় রাসেল মাহমুদ জিমি, ইমরান হাসান পিন্টু, জাহিদ হোসেন, ফরহাদ সিটুলসহ জাতীয় দলের সাবেক, বর্তমান হকি খেলোয়াড়, বর-কনের আত্মীয়- স্বজন, বন্ধু, শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

জীবনের নতুন ইনিংস শুরু করতে পেরে দারুণ খুশি আশরাফুল। তিনি বলেন, ‘সাদিয়ার মতো জীবনসঙ্গিনী সৌভাগ্যক্রমে মেলে। এমন একটি মেয়েকে স্ত্রী হিসেবে পেয়ে আমি ভীষণ খুশি। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

আশরাফুলের নববধূ সাদিয়া জানান, ‘আমি শুধু মনের মানুষকে পাইনি, স্বামীরূপে একজন ভালো মানুষই পেয়েছি। তার মতো ছেলেকে স্বামী হিসেবে পাওয়া সৌভাগ্যের। তিনি খেলোয়াড় হিসেবে যেমন সেরা, সকলের পছন্দের। জীবনসঙ্গী হিসেবেও আশা করি সেরাই হবেন। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।