বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, ১ লাখ ৪৪ হাজার টাকা জরিমানা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

কিশোরগঞ্জের ভৈরবে বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ৭৮৫ জন যাত্রীকে জরিমানা করেছেন বাংলাদেশ রেলওয়ে পরিচালিত বিশেষ ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশনে এ আদালত পরিচালনা করে রেলওয়ের একটি বিশেষ দল। ভৈরব রেলওয়ে পুলিশের সহায়তায় পরিচালিত এ বিশেষ অভিযানে ভৈরব স্টেশন মাস্টার অমৃত লাল দাসসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভৈরব বাজার রেলওয়ে জংশন স্টেশন সূত্রে জানা যায়, রেলওয়ের মুখ্য বাণিজ্যিক কর্মকর্তা (পূর্ব) সর্দার শাহাদাৎ আলীর নেতৃত্বে এ বিশেষ অভিযান চালানো হয়।

এ সময় ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ, ঢাকা-সিলেট, ময়মনসিংহ-ভৈরব-চট্টগ্রাম, ঢাকা-ভৈরব-ময়মনসিংহ রেলপথে চলাচলকারী ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে বিরতি দেয়া ১২টি আন্তঃনগর, মেইল ও লোকাল ট্রেনের যাত্রীদের টিকিট পরীক্ষা করা হয়। এ সময় বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে ৭৮৫ জন যাত্রীকে আটক করে টিকিটের মূল্য এবং জরিমানা বাবদ এক লাখ ৪৪ হাজার ৪৭৫ টাকা আদায় করা হয়।

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ থেকে যাত্রীদের নিরুৎসাহিত করতে এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন রেলওয়ের মুখ্য বাণিজ্যিক কর্মকর্তা (পূর্ব) সর্দার শাহাদাৎ আলী।

আসাদুজ্জামান ফারুক/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :