ভৈরবে ৬৯০ ট্রেন যাত্রীর জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভৈরব
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ১৩ জুলাই ২০১৯

বিনা টিকিটে রেল ভ্রমণের অপরাধে ভৈরব রেলস্টেশনে ৬৯০ জন যাত্রীর জরিমানা করা হয়েছে। এসময় ওই যাত্রীদের কাছ থেকে ১ লাখ ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট, ঢাকা-নোয়াখালী, ঢাকা-কিশোরগঞ্জ রুটে চলাচলরত আন্তঃনগর ট্রেনে বিনা টিকিটে ভ্রমণকারী যাত্রীদের কাছ থেকে ব্লক চেকিংয়ের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়।

দিনব্যাপী ভৈরব রেলস্টেশনে ব্লক চেকিং পরিচালনা করেন বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় প্রধান বাণিজ্যিক ব্যবস্থাপক (সিসিএম) মো. মোরাদ হোসেন। এসময় তাকে সহযোগিতা করেন ভৈরব রেলওয়ে স্টেশনের স্টেশনমাস্টার মো. কামরুজ্জামান, স্টেশনের টিকিট কালেক্টররা, ভৈরব রেলওয়ে থানা পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও আনসারসহ স্টেশনের কর্মকর্তা-কর্মচারীরা।

ভৈরব রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. কামরুজ্জামান জানান, বিনা টিকিটে রেল ভ্রমণের অপরাধে ব্লক চেকিং দিয়ে যাত্রীদের কাছ থেকে জরিমানা আদায় করা রেলওয়ের নিয়মিত কাজ। বিনা টিকিটে ট্রেন ভ্রমণ না করতে যাত্রীদের নিরুৎসাহিত করতেই এ জরিমানা করা হয়। ভৈরব রেলস্টেশনে এ ধরনের ব্লক চেকিং ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আসাদুজ্জামান ফারুক/এমবিআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :