‘আইভী আপা’ স্লোগানে মুখর নারায়ণগঞ্জ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ০৩ ডিসেম্বর ২০২১
ছবি, মোবাশ্বির শ্রাবণ

অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ নৌকার মাঝি হিসেবে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর নাম ঘোষণা করা হয়েছে। আর এই ঘোষণার সঙ্গে সঙ্গেই নারায়ণগঞ্জ শহর স্লোগানে স্লোগানে উত্তাল হয়ে ওঠে।

শুক্রবার (৩ ডিসেম্বর) রাত ৮টায় নৌকা প্রাপ্তির খবরে শহরের আওয়ামী লীগ অফিসে অপেক্ষারত নেতাকর্মী সমর্থকেরা উল্লাস শুরু করেন। ‘শেখ হাসিনা, আওয়ামী লীগ, নৌকা, আইভী আপা’ স্লোগানে উত্তাল করে তোলেন শহর। বের হওয়া মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফের আওয়ামী লীগ অফিসে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকার মনোনয়ন দেওয়ার মাধ্যমে নারায়ণগঞ্জবাসীর জয় হয়েছে। এই জয় নারায়ণগঞ্জবাসীর। এই জয় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের।

jagonews24

আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, নারায়ণগঞ্জবাসীর প্রাণের স্পন্দন আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রাণের স্পন্দন ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হয়েছে। এতে নারায়ণগঞ্জবাসীর জয় হয়েছে। নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীরা উল্লাসিত।

এর আগে গত ২ ডিসেম্বর বিকেল থেকে আওয়ামী লীগের মনোনয়ন ঘোষণাকে কেন্দ্র করে নেতাকর্মীদের উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছিল। সকলেই দলীয় সিদ্ধান্তের দিকে তাকিয়ে ছিলেন। কে পাবে আওয়ামী লীগের মনোনয়ন তা নিয়ে ছিল অনেক জল্পনা-কল্পনা। শেষ পর্যন্ত মেয়র আইভীই পেয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সিটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর। গত ৩০ নভেম্বর নির্বাচন কমিশনের বৈঠক শেষে এ তফসিল ঘোষণা করেন ইসির সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]