নাসিক নির্বাচনে মনোনয়ন ফরম কিনলেন বিএনপি নেতা কামাল-সাখাওয়াত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০২:৫৫ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম কিনেছেন মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সাধারণ সম্পাদক এটিএম কামাল।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসার প্রতিভা বিশ্বাসের কাছ থেকে তারা মনোনয়ন ফরম কেনেন।

যদিও বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে কি করবে না সে ব্যাপারে নিশ্চিত না। তবে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করে রেখেছেন। দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তারা পরবর্তী পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমি গত নির্বাচনেও বিএনপি মনোনীত প্রার্থী হয়েছিলাম। আমার নির্বাচন করার ইচ্ছা রয়েছে। দল যদি নির্বাচনে আসে আমি নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছি।

সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, দলের উচ্চ পর্যায়ে যোগাযোগ হয়েছে। দলের বাইরে আমি কেউ না, দলের সিদ্ধান্তই সিদ্ধান্ত। তবে নির্বাচন করলে জয়ের জন্য করবো। তবে যদি এমন হয় বিএনপি নির্বাচনে যাবে না, আর অনাপত্তি দেয় তাহলে আমি স্বতন্ত্র প্রার্থী হবো। আমি সব সময় মাঠে ছিলাম নগরবাসীর পাশে ছিলাম।

নাসিক নির্বাচনে মনোনয়ন ফরম কিনলেন বিএনপি নেতা কামাল-সাখাওয়াত

জানা যায়, ২০১৬ সালের ২২ ডিসেম্বর প্রথম দলীয় প্রতীকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভোট হয়েছিল। সেবার বিএনপি দলীয় মনোনয়ন চেয়েচিলেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও এটিএম কামাল। শেষ পর্যন্ত মনোনয়ন পান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

প্রসঙ্গত আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সিটিতে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর। আর প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ডিসেম্বর।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]