করোনা আক্রান্তদের চিকিৎসায় ৫০ লাখ টাকা দিলেন কপিল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ২৬ মার্চ ২০২০

ভারতের ছোট পর্দা কাঁপানো টিভি শো ‘কমেডি নাইটস উইথ কপিল’ এর বদৌলতে সারা ভারতেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন কপিল শর্মা। বলিউড দুনিয়ায় এক সময়ের তুমুল জনপ্রিয় এই অনুষ্ঠানটি যেমন ছিল হাসি-কৌতুকের চমৎকার এক প্লাটফর্ম তেমনি বলিউডের নতুন নতুন ছবিগুলোর প্রচারণার মঞ্চ হিসেবেও পরিচিতি লাভ করেছিল।

সেই কপিল শর্মা এবার দাঁড়ালেন করোনাভাইরাস আক্রান্তদের পাশে। এই ভাইরাসে আক্রান্তদের চিকিতসার জন্য ৫০ লক্ষ টাকা দান করেছেন টেলিভিশনের জনপ্রিয় তারকা কপিল।

এছাড়াও কপিল দিন মজুর মানুষদের জন্য স্বচ্ছ্বলদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন। সামর্থ অনুযায়ি তারকারা এগিয়ে আসছেন সহযোগিতা করার জন্য। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধের জন্যও নানা বার্তা দিয়ে চলেছেন তারকারা।

এদিকে কপিল শর্মার পাশাপাশি দক্ষিণের জনপ্রিয় অভিনেতা কমল হাসানও করোনায় আক্রান্তদের জন্য নিজের বাড়িকে হাসপাতালে পরিণত করার প্রস্তাব দিয়েছেন। সরকার সেই প্রস্তাবে অনুমোদন দিলে কমলের বাড়িকে অস্থায়ী হাসপাতাল বানাবেন।

করোনাভাইরাসে কাঁপছে সারাবিশ্ব। একে একে লকডাউন হয়ে গেছে ব্যস্ত সব শহর ও দেশ। ভারতও ২১ দিনের ললডাউনে আছে।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]