রণবীরের ‘অ্যানিমেল’র প্রশংসায় আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ১০ ডিসেম্বর ২০২৩

বক্স অফিসে ঝড় তুলেছে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ সিনেমা। এরই মধ্যে সিনেমার কালেকশন রেকর্ড তৈরি করেছে। পাশাপাশি সিনেমাটি নিয়ে বেশ সমালোচনাও হয়েছে।

বিরক্তিকর পৌরুষ ও অত্যধিক হিংসা প্রদর্শনের অভিযোগে উঠেছে এ সিনেমার পরিচালক সন্দীপ রেড্ডি বাঙ্গার বিরুদ্ধে। এ পরিস্থিতিতে ‘অ্যানিম্যাল’কে ক্লাসিক সিনেমা উল্লেখ করে এর ভূয়সী প্রশংসা করেছেন দক্ষিণী তারকা আল্লু অর্জুন। তিনি যেন রীতিমতো সিনেমাটির জন্য ভালোর সার্টিফিকেট দিয়েছেন।

আরও পড়ুন: ‘অ্যানিমেল’ সিনেমায় ববির ধর্ষণ দৃশ্য নিয়ে যা বললেন মানসী

আল্লু অর্জুন তার সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ উচ্ছ্বাস প্রকাশ করে ‘পুষ্পা’ লেখেন, ‘অ্যানিম্যাল। জাস্ট মাইন্ড ব্লোয়িং। সিনেমাটির নৈপুণ্য আমার মনকে পরিপূর্ণ করে দিয়েছে। অভিনন্দন! রণবীর কাপুর ভারতীয় সিনেমায় পারফরম্যান্সকে একটা নতুন উচ্চতায় নিয়ে গেলে। খুবই অনুপ্রেরণাদায়ক। আপনি যে জাদু তৈরি করলেন, তাকে ব্যাখ্যা করার ভাষা আমার নেই।’ পাশাপাশি রাশমিকা, অনিল কাপুর, ববি দেওল এবং তৃপ্তি দামড়ির প্রশংসাতেও পঞ্চমুখ হতে দেখা গেছে আল্লু অর্জুনকে।

আল্লু সবশেষে সিনেমাটি প্রসঙ্গে লেখেন, ‘আমি পরিষ্কার দেখতে পাচ্ছি, কীভাবে আপনাদের এ সিনেমাটি ভারতীয় সিনেমার মুখকে এখন এবং ভবিষ্যতেও বদলে দিতে চলেছে। ক্লাসিক ভারতীয় সিনেমাটি তালিকায় ঢুকে পড়েছে অ্যানিম্যাল।’

মুক্তির পর থেকেই বিতর্ক শুরু হয়েছে সিনেমাটি নিয়ে। অনেকের মতে, যতই সাফল্য পাক সিনেমাটি, মানতে হবে এখানে টক্সিক পৌরুষকে সেলিব্রেট করা হয়েছে। নারীকে ছোট করে দেখানো হয়েছে। অকারণে মাত্রাছাড়া হিংসার প্রদর্শন করা হয়েছে।

আরও পড়ুন: ‘অ্যানিমেল’ সিনেমার জন্য রণবীর কি ওজন বাড়িয়েছিলেন

এ অবস্থায় আল্লু অর্জুনের মতো তারকার প্রশংসা যে রণবীরসহ ‘অ্যানিমেল’ সিনেমার টিমকে কিছুটা শান্তি দেবে তা নিশ্চত করে বলা যায়। তবে তর্ক-বিতর্ক যাই হোক, বক্স অফিস রিপোর্ট একেবারে অন্য কথা বলছে।

‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির দশ দিনের মধ্যেই ৬০০ কোটি রুপি ব্যবসা করেছে। আগামী দিনেও ‘অ্যানিমেল’ সিনেমাটি রেকর্ড গড়বে বলে আশা করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।