পুলকের বাবার গানে আবুল হায়াত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১৩ জুন ২০১৯

ভরসা ও ছায়ার নাম বাবা। পরম নির্ভরতার প্রতীক বাবাদের জন্য প্রতিবছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্বব্যাপী বাবা দিবস পালন করা হয়। আগামী ১৬ জুন পালিত হবে দিবসটি। এই উপলক্ষ্যে প্রকাশিত হতে যাচ্ছে ক্লোজআপ ওয়ান তারকা পুলক অধিকারীর নতুন একটি গান।

বাবাকে নিয়ে মর্মস্পর্শী এই গানটির ভিডিও নির্মাণ করেছেন মুসাফির সৈয়দ। এতে বাবা চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী আবুল হায়াত অন্যদিকে, সন্তানের চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

আবুল হায়াত বলেন, ‘বাবা দিবস উপলক্ষে প্রতিবারই বেশ কিছু নাটক করা হয়, এবার একটি মিউজিক্যাল ফিল্মও করা হলো। কন্টেন্টটি ভালো বলেই কাজ করেছি।’

গানটি নিয়ে পুলক বলেন, ‘বাবা বটবৃক্ষের মতো আমাদের জীবনে ছায়া হয়ে থাকেন। এবার বাবা দিবসে আসছে বাবাকে নিয়ে গাওয়া আমার গান। এখানে বাবা ও সন্তাদের মধ্যকার সম্পর্ক তুলে ধরা হয়েছে। আশাকরি গানটি সবার ভালো লাগবে।’

‘বাবা’ শিরোনামের গানটি লিখেছেন জামাল হোসেন। সুর ও সংগীতায়োজন করেছেন মুহিন হাসান। আসছে ১৬ জুন রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি।

এমএবি/এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।