গান শোনাবেন ন্যান্সির মেয়ে রোদেলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ২৯ অক্টোবর ২০২০

নন্দিত কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির মেয়ে মার্জিয়া বুশরা রোদেলা। তিনিও মায়ের পথ ধরে হাঁটছেন। ক্যারিয়ার হিসেবে সংগীতচর্চাকেই বেছে নিতে চান। গেল বছরে মাত্র ১১ বছর বয়সেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ হয়েছে তার। মায়ের উৎসাহে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি প্রজাপতি’ গানটি কণ্ঠে দিয়ে আলোচনায় এসেছিলেন রোদেলা।

এবার তাকে অস্ট্রেলিয়াভিত্তিক বাংলা অনলাইন টেলিভিশন বাসভূমি-তে গাইতে দেখা যাবে। করোনাকালে দেশের বিভিন্ন ক্ষেত্রের খ্যাতিমানদের নিয়ে নানা ধরণের অনুষ্ঠান প্রচার করে দেশে ও প্রবাসে জনপ্রিয়তা অর্জন করেছে বাসভূমি।

রোদেলা প্রথমবারের মত একক গান ও আড্ডায় অংশ নিতে আসছে বাসভূমিতে। আকিদুল ইসলামের উপস্থাপনায় আগামী ৮ নভেম্বর রোববার বাংলাদেশ সময় বিকেল ৪টায় এবং অস্ট্রেলিয়া সময় রাত ৯টায় এই বিশেষ অনুষ্ঠানটি প্রচারিত হবে। লাইভ দেখা যাবে বাসভূমির ফেসবুক পেজে এবং ইউটিউব চ্যানেলে।

অনুষ্ঠান সম্পর্কে বাসভূমি কর্ণধার আকিদুল ইসলাম বলেন, ‘ন্যান্সি আমাদের দেশের একজন মেধাবী ও গুণী শিল্পী। তার মেয়েও মায়ের মতো চমৎকার গান করে। সেও গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চায়। এটা আনন্দের। আমাদের শো-তে তাকে পেয়ে খুব ভালো লাগছে। আশা করছি অনুষ্ঠানটি ভালো লাগবে সবার।’

অনুষ্ঠানটি দেখা যাবে বাসভূমির এই পেজে

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]