এবার খুনি চরিত্রে স্পর্শিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ০১ মার্চ ২০২১

বদলে যাওয়া এই সময়ের সঙ্গে বদলাচ্ছে মানুষের চিন্তা ও আগ্রহের জায়গা। এর প্রভাব পড়ছে চলচ্চিত্র জগতেও।

রোমান্টিকতা ছাপিয়ে দর্শক এখন ঝুঁকছে থ্রিলারের দিকে। আর থ্রিলার প্রিয় দর্শকদের জন্য ফিল্মকাস্ট নিয়ে এসেছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এ পারফেক্ট মার্ডার’।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক আশ্বাস এম এ চৌধুরী। আর মূল চরিত্রে বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া উঠে এসেছেন একটি নতুন রূপে। তার সঙ্গে বিশেষ চরিত্রে থাকছেন মাহাদী হাসান।

sportia.jpg

শুক্রবার ফিল্মকাস্টের ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে এই নাটকের টিজার প্রকাশ করা হয়। টিজারে স্পর্শিয়াকে বোরকা পরিহিত অবস্থায় পিস্তল হাতে দেখা যায়।

পরিচালক আশ্বাস চৌধূরী বলেন, এখানে অর্চিতা স্পর্শিয়াকে একদম ভিন্ন একটি রূপে দেখা যাবে। বাংলাদেশে সাধারণত নায়িকা বলতে যে ইমেজটি চোখে ভাসে তা থেকে বের হয়ে এসেছেন তিনি।

অন্যদিকে অর্চিতা স্পর্শিয়া বলেছেন, এই চরিত্রটি একদমই অন্যরকম। বাংলাদেশের সাধারণ এক নারী, যারা কর্মক্ষেত্রে প্রায়ই হয়রানির শিকার হয় তেমনই একটি চরিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমি।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]