‘ভুলভুলাইয়া ২’ তে কেন নেই অক্ষয়, জানালেন পরিচালক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৩ মে ২০২২

২০০৭ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল ‘ভুলভুলাইয়া’। তুমুল সাফল্যের পর তৈরি হয়েছে সিক্যুয়েল। কিন্তু এতে দেখা যায়নি অক্ষয় কুমারকে। ‘ভুলভুলাইয়া ২’ তে কেন বাদ দেওয়া হলো বলিউডের খিলাড়িকে তা নিয়ে অভিযোগ ছিল ভক্তদের। ছবি মুক্তির পরে অবশেষে এ নিয়ে মুখ খুললেন পরিচালক অনিস বাজমি।

সিক্যুয়েল ছবিটি প্রেক্ষাগৃহে আসার পরে অনিস বলেন, এসব ছোটখাটো বিষয়ের তুলনায় অক্ষয় এখন অনেক বড়। তাকে নেওয়া যেত না। ‘ভুলভুলাইয়া ২’-তে অক্ষয় থাকলো কী থাকলো না, সেটি তার কাছে নিতান্তই ছোট ব্যাপার। তিনি এখন পছন্দমতো প্রস্তাব পাচ্ছেন পরপর, তাতে অভিনয়ও করছে নিয়মিত। আমাদের ছবির প্রস্তাব তার কাছে গেলেও নিশ্চয়ই তাতে অভিনয় করতেন। আমার সঙ্গে তার যথেষ্ট ভালো সম্পর্ক। পরেও নিশ্চয়ই আমরা আবার একসঙ্গে কাজ করবো।

তবে আনিস বাজমির এমন উত্তরকে অনেকটা দায়সারা হিসেবে দেখছেন ভক্তরা। অক্ষয়ের সঙ্গে কোনো সমস্যা বা টানাপোড়েনের কারণে কী তাকে সিক্যুয়েলে নিলেন না আনিস? নাকি ছবির নায়ক হতে অনেক বেশি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন ‘খিলাড়ি’, যার জন্য বাদ দিতে হলো তাকে? এমন কোনো প্রশ্নেরই জবাব মেলেনি।

‘ভুলভুলাইয়া-২’ ছবিতে মূল চরিত্রে দেখা যায় কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবানিকে।

আরএডি/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]