বিজয়ের মাসে বিটিভির বিশেষ আয়োজন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ৩০ নভেম্বর ২০২২

আগামীকাল শুরু হচ্ছে মহান বিজয়ের মাস ডিসেম্বর। এই মাসকে কেন্দ্র করে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) সেজেছে বর্ণাঢ্য আয়োজনে। মাসজুড়ে প্রচার হবে মুক্তিযুদ্ধভিত্তিক বিভিন্ন অনুষ্ঠান।

বিজয়ের মাসের শহীদ বুদ্ধিজীবী দিবস, বিজয় দিবস ও বাংলাদেশ টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে থাকছে মাসব্যাপী অনুষ্ঠানমালা। এমনটাই জানিয়েছেন বিটিভির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ।

jagonews24

তিনি বলেন, ‘বর্ণাঢ্য আয়োজনে সাজানো হয়েছে বিটিভির ডিসেম্বর মাসের অনুষ্ঠানসূচি। মাসব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে আমরা চেষ্টা করেছি মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে এ প্রজন্মের কাছে সুন্দর ও সঠিকভাবে তুলে ধরতে।’

ডিসেম্বরে বিটিভিতে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান বিজয়গাঁথা-৭১, আমাদের বঙ্গবন্ধু, জেলায় জেলায় বধ্যভূমি, মুক্তিযুদ্ধের নয় মাস, বিশিষ্ঠজনদের আলোচনা অনুষ্ঠান, বীরাঙ্গনাদের নিয়ে অনুষ্ঠান, একাত্তরের চিঠি, শহীদ বুদ্ধিজীবী পরিবারের সদস্যদের স্মৃতিচারণ নিয়ে অনুষ্ঠান।

jagonews24

এছাড়াও থাকবে প্রামাণ্য অনুষ্ঠান, বুদ্ধিজীবী হত্যা ও ঢাকা বিশ্ববিদ্যালয়, বুদ্ধিজীবী দিবসের নাটক, কবিতা পাঠের অনুষ্ঠান, শিশুদের নিয়ে বিশেষ অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান নিয়ে সংগীতানুষ্ঠান, আলেখ্যানুষ্ঠান ও বিজয় দিবসের বিশেষ নাটক।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।