বিউটেইন রিভাইভের সঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ২৭ ডিসেম্বর ২০২২

ঢাকাই সিনেমার অন্যতম সফল চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী। এখনও তিনি নিয়মিত কাজ করছেন। চলতি বছর তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এদিকে তিনি শারীরিক সৌন্দর্য এবং সুস্বাস্থ্য নিয়ে কাজ করা বিউটেইন রিভাইভের সঙ্গে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন।

এ প্রসঙ্গে প্রিয়দর্শিনী মৌসুমী বলেন, এটিকে অনেক ইন্টারেস্টিং মনে হয়েছে আমার কাছে। কারণ এই মুহূর্তে এই ধরনের একটা ট্রিটমেন্টের প্রয়োজন ছিল। তারপরও বিষয়টি প্রথমে সহজভাবে আমি নিতে পারিনি। কারণ যে কোনো একটা করতে গেলে পড়াশোনা বা জানাশোনা করতে পছন্দ করি।’

মৌসুমী আরও বলেন, এর আগেও এমন প্রস্তাব ছিল। তবে না করে দিয়েছিলাম। তবে তাদের ক্লিনিকে গিয়ে দেখলাম বেশ যত্ন সহকারে কাজ করেন বিউটেইন রিভাইভের কর্ণধার ওয়াফা। সব কাজের মধ্যে সময় বের করে নিজের জন্য সময় বের করছি। আশা করি, ওয়াফা সাকসেস হবে।

ঢাকাসহ চট্টগ্রামে মোট চারটি ক্লিনিক পরিচালনার মাধ্যমে ব্র্যান্ডটি নিজেদের কার্যক্রম চালিয়ে এসেছে দীর্ঘ সময় ধরে। সব ফ্যানের জন্য বিউটেইন রিভাইভের চেষ্টায় শিগগির নতুন রূপে দর্শকদের সামনে হাজির হবেন মৌসুমী।

বিউটেইন রিভাইভের কর্ণধার রোমানা ওয়াফা বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি যত্নে ও নিয়মে নিজেকে বেঁধে নিতে পারলে জীবন সুন্দর হয়। মৌসুমী আপুর বিষয়ে আমি চ্যালেঞ্জ নিচ্ছি। তবে শর্ত একটাই আপুকে নিয়মিত হতেই হবে, না হলে সব চেষ্টা বৃথা যাবে।

Mousumi-Cover-(2).jpg

ওয়াফার চ্যালেঞ্জ শিরোনামে নতুন ক্যাম্পেইন এ অংশ নিচ্ছেন মৌসুমী। যেখানে তিনি ৬ মাস ধরে চিকিৎসা সেবা নেবেন ক্লিনিকটির কাছ থেকে। এই ছয় মাস ধরে তার বিভিন্ন ত্বক, অতিরিক্ত মেদ কমানোসহ আরও বিভিন্ন সমস্যার সমাধান নেবেন। সবশেষে এক নতুন রূপে নায়িকা মৌসুমীকে সকলের সামনে তুলে ধরার প্রতিশ্রুতি দিয়েছে বিউটেইন রিভাইভ। ব্র্যান্ডের কর্ণধার রোমানা ওয়াফা আরও জানান, বিশেষত নারীদের শারীরিক সৌন্দর্য্য তাদের আত্মবিশ্বাস বাড়ায় এবং ভেষজ চিকিৎসা জীবনকে করে নির্মল।

তাই বর্তমান সময়ের প্রযুক্তি এবং প্রাচীন চিকিৎসার সংমিশ্রণ সকলের জন্যই নিশ্চিত করতে পারে। মৌসুমী নিজের পরিবর্তন দেখার জন্য নিয়মিত ক্লিনিক যাচ্ছেন এবং আগামী ছয় মাসের মধ্যেই তার ভক্তরা তাকে দেখতে পাবেন সম্পূর্ণ অন্যরকমভাবে।

ক্যাম্পেইনটি পরিচালনা করছে এজেন্সি আইডিয়া বক্স এবং ক্যাম্পেইন এর সকল বিজ্ঞাপন নির্মাণ করছে নাইন্টিজ কিডস ফিল্মস। খুব শিগগিরই সকল কাজ শুরু করে ব্র্যান্ডটির ফেসবুক এবং অন্যান্য পেজ থেকে বিজ্ঞাপন সমূহ সম্প্রচার করা হবে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।