ওয়েব সিরিজে গায়ক মুহিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ১৮ ডিসেম্বর ২০২৩

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়ক মুহিন নিয়মিত নতুন গান প্রকাশ করছেন। নিজের পাশাপাশি অন্য শিল্পীদের জন্যও গান তৈরি করছেন এই গায়ক ও সুরকার। গানের এই মানুষটি এর আগে ‘জীবনপাখি’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন।

তবে সেখানে শুধু একটি গানে ও কয়েকটি দৃশ্যের অভিনয়ে দেখা যাবে এই শিল্পীকে। এবার একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন মুহিন খান। ফেরারী ফরহাদের গল্প, চিত্রনাট্য ও সংলাপে নির্মিত হবে ‘ছাওয়াল’ নামের ওয়েব সিরিজ।

আগামী জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে পাবনায় শুরু হবে এর শুটিং। এতেই দেখা যাবে মুহিনকে। তবে পরিচালক হিসেবে কে থাকছেন এটা জানা যাবে আরও কয়েকদিন পর। এমনটিই জানিয়েছেন ওয়েব সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠান রঙ্গন মিউজিক।

ওয়েব সিরিজে গায়ক মুহিন

এ সম্পর্কে মুহিন খান বলেন, ‘এর আগে আমার গানের ভিডিওতে আমি মডেল হয়েছি। অভিনয় করেছি ‘জীবনপাখি’ নামের একটি চলচ্চিত্রেও। এবার প্রথম ওয়েব সিরিজে অভিনয় করব।

এতে আমাকে তিন চরিত্রে পাবেন দর্শক। এই গল্পের প্রধান চরিত্রটিই আমি। এরই মধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছি। আশা করছি কাজটি ভালো হবে।’

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।