‘জয় শ্রীরাম’ না বলায় মারধর, গায়ে ঢালা হলো গরম পানি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ১৯ এপ্রিল ২০২১

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের মধ্যেই আবারও ‘জয় শ্রীরাম’ ধ্বনি ঘিরে উত্তেজনা ছড়াল। ‘জয় শ্রীরাম’ না বলায় এক কিশোরকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে এক বিজেপি কর্মীর বিরুদ্ধে। মারধরের পর ওই কিশোরের গায়ে গরম পানি ঢেলে দেওয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে। পশ্চিমবঙ্গের নদিয়ার শান্তিপুরের ফুলিয়া পাড়ায় এই ঘটনা ঘটেছে।

গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় অভিযোগ উঠেছে বিজেপি কর্মী মহাদেব প্রামাণিকের বিরুদ্ধে। অভিযুক্ত ওই বিজেপি কর্মীকে গ্রেফতারের দাবিতে ৩৪নং জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়দের একাংশ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে দেয়া হয়।

একটি সূত্র জানিয়েছে, ওই কিশোরের মা নেই। তার বাবা মানসিক ভারসাম্যহীন। তাকে ‘জয় শ্রীরাম’ বলতে বলেন ওই এলাকারই মহাদেব প্রামাণিক নামে এক বিজেপি কর্মী। ‘জয় শ্রীরাম’ না বলায় রেগে যান ওই বিজেপি কর্মী।

ঘটনাস্থল থেকে পালিয়ে বাড়িতে চলে যায় ৯ বছরের ওই কিশোর। কিন্তু পরে তার বাড়িতে এসে তাকে মারধর করে এবং সেখান থেকে নিয়ে গিয়ে চায়ের দোকান থেকে তার গায়ে গরম পানি ঢেলে দেয়া হয়।এমন চাঞ্চল্যকর ঘটনা জানাজানি হতেই এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত মহাদেব।

এর পরে স্থানীয়রা শান্তিপুর ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন। ঘটনার পর এখনও উত্তপ্ত হয়ে আছে ওই এলাকা। মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

টিটিএন/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]