ওসি মোয়াজ্জেমের জামিনের বিরুদ্ধে অবস্থান নেবে রাষ্ট্রপক্ষ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ১১ জুন ২০১৯

ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের ঘটনায় আলোচনায় আসা ওসি মোয়াজ্জেম হোসেনের আগাম জামিনের বিরুদ্ধে অবস্থান নেবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল মো. মুরাদ রেজা। তিনি বলেন, ‘ওসি মোয়াজ্জেম জামিন আবেদনের শুনানি যে দিনই হোক। ওসি যদি জামিন নিতে আসেন তাহলে রাষ্ট্রপক্ষ অবশ্যই গুরুত্বসহকারে এর বিরোধিতা করবে।’

মঙ্গলবার (১১ জুন) দুপুরে খালেদা জিয়ার আদালত স্থানান্তরের বিষয়ে করা রিটের শুনানি শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অ্যাটর্নি জেনারেলের কার্যালয়ে তিনি এসব কথা বলেন। একই সঙ্গে তিনি জানান, আজ (মঙ্গলবার) হাইকোর্টে ওসি মোয়াজ্জেমের জামিন আবেদনের মামলাটি কজলিস্টে তালিকায় ছিল না।

মো. মুরাদ রেজা বলেন, আজ না হোক, যে দিনই জামিন আবেদনটি শুনানি হোক না কেন অ্যাটর্নি জেনারেলসহ আমরা সকলেই এর বিরোধিতা করব।

গত ২৯ মে ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের ঘটনায় আলোচনায় আসা ওসি মোয়াজ্জেম হোসেন আগাম জামিন নিতে হাইকোর্টে আবেদন করেছেন। ওসির পক্ষে অ্যাডভোকেট সালমা সুলতানা হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করেন।

এর আগে গত ২৭ মে গ্রেফতারি পরোয়ানা জারির পর থেকে নিখোঁজ রয়েছেন ওসি মোয়াজ্জেম। দু’দিন আগেও তাকে রংপুরে দেখা গিয়েছিল বলে একটি সূত্র জানালেও এখন কোথায় আছেন সে বিষয়ে কেউ কিছু বলতে পারছেন না।

যৌন হয়রানির অভিযোগ বিষয়ে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দি রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন ফেনীর সোনাগাজী থানার তৎকালীন ওসি মোয়াজ্জেম হোসেন। পরে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সায়েদুল হক সুমন বাদী হয়ে ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

এফএইচ/আরএস/এমকেএইচ

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :