শাহজালাল স্বাভাবিক, বিকেলে বন্ধ চট্টগ্রাম-কক্সবাজার বিমানবন্দর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ০৯ নভেম্বর ২০১৯

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে উপকূলবর্তী চট্টগ্রাম ও কক্সবাজার বিমানবন্দর আজ (শনিবার) বিকেল ৪টা থেকে ভোর ৬টা পর্যন্ত বন্ধ থাকবে। প্রয়োজনে বিকল্প হিসেবে সিলেট বিমানবন্দর ব্যবহার করা হতে পারে। তবে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার তৌহিদ উল আহসান।

তিনি জানান, চট্টগ্রাম ও কক্সবাজার বিমানবন্দর কর্তৃপক্ষ সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছে। ভোর ৬টার পর দুই বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে কি-না তা জানা যাবে।

পরিবর্তিত পরিস্থিতির উপর মধ্যরাতে এ অবস্থার পরিবর্তন হলে নতুন সিদ্ধান্ত আসতে পারে।

এদিকে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে উপকূলবর্তী ৭টি জেলা অতি ঝুঁকির মধ্যে আছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। অতিঝুঁকিপূর্ণ জেলাগুলো হলো- খুলনা, সাতক্ষীরা, বরগুনা, বাগেরহাট, পটুয়াখালী, পিরোজপুর ও ভোলা।

আজ (শনিবার) সন্ধ্যা থেকে মধ্যরাতের মধ্যে এটি বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলে আঘাত হানতে পারে। এটির কারণে ৫ থেকে ৭ ফুট পর্যন্ত জলোচ্ছ্বাস হতে পারে।

আরএম/এসএইচএস/পিআর

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]