জেএসসি-জেডিসির মঙ্গলবারের পরীক্ষাও পেছাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১০ নভেম্বর ২০১৯

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে আগামী মঙ্গলবার (১২ নভেম্বর) অনুষ্ঠিতব্য জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা পেছানো হয়েছে।

নতুন সময় অনুযায়ী নির্ধারিত ১২ নভেম্বরের জেএসসি পরীক্ষা আগামী ১৪ নভেম্বর সকাল ১০টায় এবং জেডিসি পরীক্ষা আগামী ১৫ নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বলা হয়েছে, গত ৯ নভেম্বর জেএসসি ও জেডিসির গণিত পরীক্ষা হওয়ার কথা থাকলেও ঘূর্ণিঝড় বুলবুলের কারণে তা পিছিয়ে ১২ ও ১৪ নভ্ম্বের করা হয়। বর্তমানে দেশের বিভিন্ন জেলায় বুলবুলের আঘাতে ঘরবাড়ি, রাস্তাঘাট ভেঙে পড়াসহ জনমানুষের ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ায় ১২ নভেম্বরের জেএসসি পরীক্ষা ১৪ নভেম্বর সকাল ১০টায় ও ১২ নভেম্বরের জেডিসি পরীক্ষা ১৫ নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

এর আগে সোমবার (১১ নভেম্বর) অনুষ্ঠিতব্য জেএসসি ও জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়। ওইদিন জেএসসির বিজ্ঞান ও জেডিসির ইংরেজি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। স্থগিত হওয়া জেএসসি পরীক্ষাটি আগামী ১৩ নভেম্বর ও জেডিসি পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।

এমএইচএম/বিএ/এমকেএইচ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]