গার্ডার তৎক্ষণাৎ সরানোর সক্ষমতা না থাকায় উদ্ধারকাজে দেরি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২১ পিএম, ১৫ আগস্ট ২০২২

রাজধানীর উত্তরায় ক্রেন থেকে ছিটকে প্রাইভেটকারের ওপর পড়া ১২০ টন ওজনের গার্ডারটি তাৎক্ষণিকভাবে সরানোর সক্ষমতা ফায়ার সার্ভিসের না থাকায় গাড়িতে থাকা মরদেহ উদ্ধারে দেরি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। গার্ডারটি সরাতে পরে উচ্চক্ষমতাসম্পন্ন ক্রেন আনা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) সন্ধ্যায় গার্ডারটি সরিয়ে প্রাইভেটকার থেকে পাঁচজনের মরদেহ উদ্ধারের পর ঘটনাস্থলে সাংবাদিকদের ব্রিফ করেন উত্তরা ফায়ার সার্ভিসের উপ-পরিদর্শক সৈয়দ মনিরুল ইসলাম।


তিনি বলেন, আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে দুটি শিশু, দুই নারী এবং একজন পুরুষ রয়েছেন। এর আগে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেই আহতাবস্থায় দুজনকে হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন>> প্রাইভেটকার থেকে বের হলো ৫ মরদেহ

এ কর্মকর্তা বলেন, প্রাইভেটকারের ওপর পড়া ১২০ টন ওজনের গার্ডারটি তাৎক্ষণিকভাবে সরানোর সক্ষমতা ফায়ার সার্ভিসের না থাকায় উদ্ধারকাজে দেরি হয়েছে। গার্ডারটি সরাতে পরে উচ্চক্ষমতাসম্পন্ন ক্রেন আনা হয়েছে।

সোমবার বিকেল সোয়া ৪টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা ঢাকায় একটি বৌভাতের অনুষ্ঠানে অংশ নিয়ে ফিরছিলেন বলে জানা গেছে।

এএএম/টিটি/এমএএইচ/

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।