প্রাইভেটকারে গার্ডার

ময়নাতদন্ত শেষে বাড়ির উদ্দেশ্যে ৫ মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১৬ আগস্ট ২০২২

রাজধানীর উত্তরায় নির্মাণাধীন বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন থেকে গার্ডার পড়ে নিহত পাঁচজনের ময়নাতদন্ত শেষ হয়েছে। পরে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গ থেকে তাদের মরদেহ যার যার বাড়ির উদ্দেশ্যে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে পাঁচজনের মরদেহ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়। সব কার্যক্রম শেষে বিকেল পৌনে ৫টায় মরদেহগুলো বের করা হয়।

jagonews24

সেখানে থাকা মৃতদের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, আপাতত রুবেল ছাড়া বাকি চারজনের মরদেহ জামালপুর নেওয়া হবে। সেখানে আছে, রুবেলের ছেলে হৃদয়ের স্ত্রীর মা, খালা এবং দুই শিশু।

অন্যদিকে রুবেলের মরদেহ যাবে মেহেরপুর। তার আগে মানিকগঞ্জের সিংগাইরে তার ২য় স্ত্রী শাহেদার বাড়িতে জানাজা হবে। জানাজা শেষে মেহেরপুর নেওয়া হবে।

রুবেলের ৪ স্ত্রী মর্গে হাজির হলেও প্রথম ও ২য় স্ত্রী ছাড়া বাকিরা মরদেহ নেওয়ার ব্যাপারে তেমন জোরালো দাবি জানাননি। প্রথম ও ২য় স্ত্রীর মধ্যে কে পাবেন মরদেহ, এটি নিয়ে নানান গুঞ্জন থাকলেও পরে তারা নিজেদের মধ্যে আলোচনা করে সমঝোতায় আসেন।

এমআইএস/এমএইচআর/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।