চট্টগ্রাম পর্বে লিটনের সঙ্গে কুমিল্লার হয়ে খেলবেন সুনিল নারিনও

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ২৬ জানুয়ারি ২০২২

কাগজে-কলমে অন্যতম সমৃদ্ধ ও সেরা দল হলেও ঢাকায় হওয়া প্রথম পর্বে মোটেই পূরো শক্তিতে মাঠে নামতে পারেনি কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

দেশি পারফরমারদের মধ্যে যিনি বড় নির্ভরতা, সেই লিটন দাস ছুটিতে বিশ্রামে থাকায় দুই ম্যাচের একটিতেও খেলেননি। তবে ছুটি শেষে লিটন দলের সঙ্গে যোগ দিয়েছেন এবং আজ বুধবার বিমানে দলের সাথে চট্টগ্রামে গেছেন লিটন। সব কিছু ঠিক থাকলে চট্টগ্রাম পর্বে লিটন শুরু থেকেই খেলবেন।

Comilla

বিদেশি রিক্রুটদের মধ্যে দক্ষিণ আফ্রিকান ফাফ ডু প্লেসি ছাড়া সুনিল নারিন ও মইন আলিও খেলতে পারেননি। সুনিল নারিন তিনদিন আগে দলের সঙ্গে যোগ দিলেও শতভাগ ফিট না থাকায় মাঠে নামেননি।

জানা গেছে এ ক্যারিবিয়ান অলরাউন্ডারের ছোট ইনজুরি আছে। তাই ঝুঁকি নেননি। তবে চট্টগ্রামে তাকে খেলতে দেখা যাবে এবং মইন আলি চট্টগ্রাম পর্বেই দলের সঙ্গে যোগ দেবেন বলে টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে।

এদিকে ফরচুন বরিশালের আফগান স্পিনার মুজিব-উর রহমানেরও আজ রাত ৯টায় এসে পৌঁছানোর কথা। এ রহস্যময় স্পিনারকেও হয়ত চট্টগ্রামে খেলতে দেখা যাবে।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]