গম্ভীরকে ভারতেরও কেউ পছন্দ করে না: আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ৩০ আগস্ট ২০২২

যেকোনো ভারত-পাকিস্তান ম্যাচ ক্রিকেটপ্রেমীদের মধ্যে বাড়তি উত্তেজনার জন্ম দেয়। দুই দেশের খেলোয়াড়দের মধ্যেও থাকে অন্যরকম প্রতিদ্বন্দ্বিতা। সাম্প্রতিক সময়ে খেলোয়াড়দের মধ্যে সৌহার্দ্য-সম্প্রীতি দেখা গেলেও চলতি শতকের শুরুতেও এমন ছিল না।

বিশেষ করে পাকিস্তানের সাবেক তারকা অলরাউন্ডার শহিদ আফ্রিদি ও ভারতের তারকা ব্যাটার গৌতম গম্ভীরের মধ্যে লড়াই এখনও চলমান। ২০০৭ সালে একটি ওয়ানডে ম্যাচ চলাকালে বিবাদে জড়িয়েছিলেন গম্ভীর ও আফ্রিদি। প্রায় ১৫ বছর পেরিয়ে গেলেও, তারা ভোলেননি সেই ঘটনা।

তাই তো ভারত-পাকিস্তান ম্যাচ এলে চলে আসে গম্ভীর-আফ্রিদির সেই তর্কাতর্কির প্রসঙ্গ। ব্যতিক্রম ঘটেনি এবারের এশিয়া কাপেও। ভারতের কাছে হারের পরও গম্ভীরকে খোঁচা মারতে ছাড়েননি আফ্রিদি। তবে এটিও জানিয়েছেন, তিনি ভারতের সব খেলোয়াড়ের সঙ্গেই তর্কে যান না।

স্থানীয় সংবাদমাধ্যমে আফ্রিদি বলেছেন, ‘বিষয়টা এমন নয় যে, আমি অন্য কোনো ভারতীয় খেলোয়াড়ের সঙ্গে ঝগড়া করেছি। গম্ভীরের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কয়েকবার বিবাদ হয়েছে। আমার মনে হয়, সে এমন একজন মানুষ যাকে ভারতীয় দলেরও কেউ পছন্দ করে না।’

এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।