ঘরে নিরাপদে ঈদ পালনের আহ্বান জামাল ভূঁইয়ার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:০০ পিএম, ২৫ মে ২০২০

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া এখন ডেনমার্কে। খেলা বন্ধ থাকায় ফিরে গেছেন যেখানে জন্ম আর বড় হওয়া সেখানে। আবার ফুটবল মাঠে গড়ানোর আগে ফিরবেন অধিনায়ক।

ডেনমার্ক থেকে জামাল ভূঁইয়া বাংলাদেশের মানুষকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। জামাল ভূঁইয়া সবাইকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঘরে এবং নিরাপদ থাকার অনুরোধ করেছেন।

ঈদ শুভেচ্ছা বার্তায় জামাল ভূঁইয়া লিখেছেন,‘আমার সকল ভক্ত, বন্ধু, শুভাকাঙ্খী, গণমাধ্যমের ভাইদের শুভেচ্ছা জানাই। এমন কি যারা আমাকে পছন্দ করেন না, তাদেরও ঈদের শুভেচ্ছা জানাই। আশা করছি সবারই একটু সুন্দর দিন কাটবে। সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন।’

জামাল ভূ্ইঁয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগে সাইফ স্পোর্টিং ক্লাবেরও অধিনায়ক। তার জন্ম, বেড়ে ওঠা সবই ডেনমার্কে। বাংলাদেশের জার্সি গায়ে তিনি এখন হয়ে উঠেছেন বড় তারকা। তার গোলেই বাংলাদেশ সর্বশেষ এশিয়ান গেমস ফুটবলের দ্বিতীয় পর্বে উঠেছিল। যা বাংলাদেশের জন্য নতুন ইতিহাস।

আরআই/এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]