ক্যাটরিনা-প্রিয়াঙ্কা নয়, কারিনাকেই খুঁজছে সবাই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ। গেল কয়েক মাস ধরেই তার বিয়ে রয়েছে আলোচনার তুঙ্গে। প্রায় প্রতিদিনই নানা রকম সংবাদ প্রকাশ হচ্ছে তার বিয়ের। ভিকি কৌশলের সঙ্গে প্রেমের পর তার এ বিয়ে নিয়ে চর্চার শেষ নেই।

অন্যদিকে বলিউডের ‘দেশি গার্ল’খ্যাত তারকা প্রিয়াঙ্কা চোপড়াও বছরভর নানা কারণে থাকেন আলোচনায়। কিছুদিন আগে প্রকাশ হয়েছিলো তার ডিভোর্সের গুঞ্জন।

বিয়ে নিয়ে আলোচনায় আছেন আলিয়া ভাটও।

তবে এরা কেউই নন, ২০২১ সালে হিন্দি ছবির নায়িকাদের মধ্যে কারিনা কাপুরকেই সব থেকে বেশিবার খোঁজা হয়েছে। এমনটাই বলছে ‘ইয়াহু’র তালিকা।

সে তালিকায় সবচেয়ে বেশি অনুসন্ধান করা নায়িকাদের মধ্যে শীর্ষে তৈমুরের মা। তারপর আছেন ক্যাটরিনা কাইফ। তৃতীয় প্রিয়াঙ্কা ও চতুর্থ আলিয়া ভাট। ইয়াহু বলছে, কারিনা কাপুর খান কী করছেন, কোথায় যাচ্ছেন, কেমন পোশাকই বা পরছেন এসব জানতে খুব আগ্রহী ভারতীয়রা।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। তখন থেকেই নবাব পরিবারের নতুন সদস্যকে নিয়ে কৌতূহল তৈরি হয় অনুরাগীদের মধ্যে। এরপরই নিজের লেখা বই প্রকাশ করেন কাপুর-কন্যা এবং চলতি বছরে চর্চায় উঠে আসেন তিনি।

তালিকায় দীপিকা পাড়ুকোনের অবস্থান ষষ্ঠ। চলতি বছরে তার কোনো ছবি মুক্তি পায়নি। ‘৮৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যাবে তাকে।

আর প্রথম হওয়া কারিনা অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]