দালালের খপ্পরে পড়ে নেপালে মিলন, বাঁচালেন অপর্ণা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৭ এএম, ২৪ মে ২০২০

শ্রমিক ভিসায় মালয়েশিয়া যাওয়ার কথা ছিলো তার। গ্রামের বাড়ির জায়গা জমি বিক্রি করে দালাল ধরে মালেশিয়ার উদ্দেশ্যে পাড়ি দেন তিনি। মালয়েশিয়া এয়ারপোর্টে নামার পর তিনি নিজেকে নেপালে আবিষ্কার করেন।

সেখানে নেমেই ভয় পেয়ে যান। এরপর একটি বাংলাদেশি মেয়ের সঙ্গে দেখা হয় তার। এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও অপর্ণা। ‘লেবুর মালয়েশিয়া সফর’ শিরোনামের এই নাটকটি রচনা করেছেন মেহরাব জাহিদ ও পরিচালনা করেছেন সকাল আহমেদ।

এখানে মিলনের চরিত্রটির নাম রফিকুজ্জামান লেবু ও অপর্ণার চরিত্রটির নাম রোকশানা।

নাটকটিতে দেখা যাবে, নেপাল গিয়ে উদ্দেশ্যহীন হয়ে লেবু নেপালের কান্ডমুন্ডু শহরে ঘুরতে থাকে। সেখানের এক বাংলাদেশী মেয়ে রোকসানার সাথে তার দেখা হয়। রোকসানা তার কয়েক জন বন্ধুর সাথে বেড়াতে এসেছে। বাংলাদেশী কাউকে পেয়ে লেবু প্রাণ ফিরে পায়।

রোকসানাকে লেবু সব ঘটনা খুলে বলে। লেবুর কান্নাজড়িত কন্ঠে সব কথা শোনার পর লেবুর প্রতি রোকসানার মনে মায়া জন্মে। অন্যদিকে রোকসানার বন্ধু বান্ধবরা ব্যাপারটা ভালো চোখে দেখে না, উটকো একটা ঝামেলা মনে করে সবাই। তারপর কী হয়?

নাটকটি প্রচারিত হবে ঈদের দ্বীতিয় দিন দীপ্ত টিভিতে রাত সাড়ে ৮টায়।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]