পরিচালক সমিতির নির্বাচন ঘিরে জমে উঠেছে এফডিসি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ২০২৩-২৪ সেশনের নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর বিএফডিসিতে অনুষ্ঠিত হবে। এদিন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) বসবে পরিচালকদের মিলনমেলা।

একটি প্যানেলে সভাপতি পদে মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব প্রার্থী হচ্ছেন জাকির হোসেন রাজু। একই প্যানেলে সহ-সভাপতি পদে লড়বেন ছটকু আহমেদ এবং উপ-মহাসচিব অপূর্ব রানা। আরেক প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন কিংবদন্তি পরিচালক কাজী হায়াৎ। তার প্যানেল থেকে মহাসচিব প্রার্থী শাহীন সুমন।

এই নির্বাচন ঘিরে এফডিসিতে এরই মধ্যে জমে উঠেছে আলোচনা, আড্ডা। প্রতিদিনই সদস্যরা আসছেন। আড্ডা-আলোচনায় নিজেদের প্রার্থী বাছাইয়ের সিদ্ধান্ত নিচ্ছেন। তবে শেষ হাসি কে হাসবেন তা জানতে ৩০ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

৩০ ডিসেম্বর সকাল ৯টা থেকে নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। চলবে বিকাল ৫টা পর্যন্ত। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন পরিচালনার জন্য আবদুল লতিফ বাচ্চুর নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট একটি নির্বাচন কমিশন কাজ করছে। নির্বাচন কমিশনের সদস্য হচ্ছেন সামসুল আলম ও নিশান।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।