লিনা খানের কোরিওগ্রাফিতে কাজ করছেন যেসব নায়িকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৩

জনপ্রিয় চিত্রনায়িকারা বধূবেশে ধরা দিয়েছেন লিনার কোরিওগ্রাফিতে। তবে এটি বাস্তবে নয়, মডেল ও কোরিওগ্রাফার লিনা খানের কোরিওগ্রাফিতে। তার ফটোশুটে চিত্রনায়িকা অপু বিশ্বাসের পাশাপাশি অংশ নেন পূজা চেরি, তমা মির্জা, তানজিলা জামান মিথিলা, সামিরা খান মাহিসহ আরও কয়েকজন অভিনেত্রী।

আরও পড়ুন: মাঠে খেলবেন একঝাঁক শোবিজ তারকা

কোরিওগ্রাফার লিনা খান এ প্রসঙ্গে বলেন, র‌্যাম্প শো নিয়ে ব্যস্ত সময় পার করছিলাম। আর এখন ব্যস্ত আছি ফটোশুট নিয়ে। এর মধ্যে আবারও আমার কোরিওগ্রাফিতে কিছু ফটোশুট করি। অপু বিশ্বাসকে বললাম তিনি রাজি হয়ে গেলেন। তারপর তাকে নিয়ে ফটোশুট করেছি।

তিনি আরও বলেন, এরপর একেক করে অন্য নায়িকাদের নিয়ে শুট করা শুরু করলাম সবগুলো শুট দারুণ হয়েছে। বিশেষ করে মেকওভার বিউটি বাফেটের মেকআপের অনেক প্রশংসা রয়েছে। দূর-দূরান্ত থেকে এখানে সাজতে আসেন। মেকআপ-গেটআপ সব মিলিয়ে ভালো একটি ফটোশুট হয়েছে। আর এ শুটের সব ছবি দেখা যাবে স্পেলবাউন্ড ম্যাগাজিন কভার পেজে। এর ফটোগ্রাফিতে ছিলেন বিপু, রনি রেজাউল ও হাদি। আর ড্রেস ছিল আনজারা, নিকাহ, নাজারা সাফিয়া সাথী। জুয়েলারিতে ছিল মমতাজ।

তিনি আরও বলেন, ‘আমার গ্রুমিং স্কুল আছে, সেইখান থেকেও কাজ হচ্ছে। আশা করছি, সামনে আরও নতুন কিছু চমক থাকবে।

আরও পড়ুন: ট্রেলার প্রকাশ করে পেছানো হলো ‘অন্তর্জাল’ সিনেমা মুক্তির তারিখ

এর আগে জয়া আহসান আমার কোরিওগ্রাফিতে হেঁটেছেন। এখন জয়া হাসানকে নিয়ে শুটের কথা চলছে। আর সামনে আমাদের বিউটি বাফেট আর স্পেলবাউন্ড ম্যাগাজিন কর্তৃপক্ষের ইচ্ছে আছে বাংলাদেশের আরও জনপ্রিয় নায়িকাদের নিয়ে কাজ করার।

তারপর আমরা কলকাতার নায়িকাদের নিয়ে কাজ করব। দেখা যাক কি হয়। আশা করি আরও ভালো কাজ উপহার দিতে পারব।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।