বাসায় ফিরেছেন নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২৪

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। রাতে তাকে রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: হাসপাতালে নুসরাত ফারিয়া

পরিবার সূত্রে জানা গেছে, ফারিয়ার খাবারে অনীহা ও মাথা ব্যথা ছিল। গত পরশু থেকে শরীর একটু বেশি দুর্বল হয়ে পড়ে। এরপর গতকাল রাতে হঠাৎ করে অচেতন হয়ে পড়েন তিনি। তাই তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল।

হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ফারিয়ার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। এ কারণে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তাকে বাসায় নেওয়া হয়েছে।

আরও পড়ুন: নুসরাত ফারিয়ার চোখে অস্ত্রোপচার

উপস্থাপনা থেকে চলচ্চিত্রে পা রাখেন নুসরাত ফারিয়া। ঢালিউডের পাশাপাশি টালিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন ফারিয়া। এর মধ্যে ‘আশিকি’, ‘বস-২’, ‘বিবাহ অভিযান’ অন্যতম।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিমেনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া। তার এ চরিত্রটি ব্যাপক প্রশংসিত হয়েছে। বিগত কয়েক বছরে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।