আরমানের বাসা থেকে ১২টি দলিল ও চেক বই উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ০৬ অক্টোবর ২০১৯

সম্রাটের সহযোগী ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের বাসায় টানা ৫ ঘণ্টা তল্লাশি চালিয়েছে র‌্যাব। এসময় সম্পত্তির কিছু দলিল ও কয়েকটি ব্যাংকের চেক উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুর একটা থেকে ৬টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে র‌্যাব।

অভিযানের পর র‌্যাবের ডিআইজি মো. মোজাম্মেল হক সাংবাদিকদের বলেন, সম্রাটের বন্ধু যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের বাড়ি তল্লাশির কাজ শেষ হয়েছে। সেখান থেকে কয়েকটি প্রতিষ্ঠানের মালিকানা দলিল ও বেশ কয়েকটি ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়েছে। তার মধ্যে দশটি দলিল আরমানের দ্বিতীয় স্ত্রী বীথি বেগমের নামে এবং দুইটি দলিল আরমানের নামে।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, মিরপুরের সি ব্লকের এই বাড়িতে আরমানের দ্বিতীয় স্ত্রী ও চার সন্তান মিলে থাকতেন। এ বাড়িতে তারা ভাড়া থাকতেন। আরমান মাঝে মাঝে এখানে যাতায়াত করতেন। তার প্রথম স্ত্রীও এই বাড়িতে মাঝেমাঝে আসতেন।

তিনি বলেন, আমরা মনে করি র‌্যাবের অভিযানের বিষয়টি আগে থেকেই তারা জানতে পারে। ভোর সাড়ে চারটার দিকে আরমানের স্ত্রী ও তার সন্তানরা বাড়ি থেকে বের হয়ে গেছে। হয়তো এ সময় নগদ টাকা ও অন্যান্য কিছু সঙ্গে নিয়ে গেছে। যার ফলে এ বাড়ি থেকে তেমন কিছু উদ্ধার করা সম্ভব হয়নি। তল্লাশি শেষে দ্বিতীয় তলার ফ্ল্যাটের তিনটি রুম সিলগালা করে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, আরমানের স্ত্রীকে খোঁজা হচ্ছে। তাকে পেলে সকল বিষয়ে জানা যাবে।

অভিযানের শুরু থেকে র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুল হক উপস্থিত ছিলেন।

এমএইচএম/এসএইচএস/জেআইএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]