তৃতীয় সন্তানের মা হচ্ছেন ‘ওয়ান্ডার ওম্যান’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ০২ মার্চ ২০২১

গত বছরের ২৫ ডিসেম্বর এইচবিও ম্যাক্সে মুক্তি পায় ‘ওয়ান্ডার ওম্যান : ১৯৮৪’। ওটিটিতে মুক্তির প্রথম সপ্তাহেই এইচবিও’র সর্বোচ্চ ভিউ হওয়া সিনেমার তালিকার ১ নম্বরে উঠে আসে। হলে মুক্তির পরও ছবিটি দারুণ সাফল্য পায়। প্রশংসিত হয় নাম ভূমিকায় অভিনয় করা গ্যাল গ্যাডটের অভিনয়।

সাফল্যের এই চমৎকার সময়টিতে তিনি দিলেন আরও এক দারুণ খবর। তৃতীয়বার মা হতে চলেছেন তিনি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিজেই সে খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’।

ছবিতে দেখা যাচ্ছে, নিজের দুই মেয়ে আলমা ও মায়া এবং স্বামী জ্যারোন ভার্সানোর সঙ্গে রয়েছেন গ্যাল। চারজনের মুখেই লেগে আছে হাসি। গ্যালের পেট আলগোছে ছুঁয়ে রয়েছেন তার স্বামী।

ছবি পোস্ট হতেই শুভেচ্ছায় ভেসে যায় অভিনেত্রীর কমেন্ট বক্স। ‘অ্যাকোয়াম্যান’ জেসন মোমোয়াও ভালবাসা জানিয়েছেন অভিনেত্রীকে।

মাঝেমধ্যেই নিজের পরিবার এবং কাছের মানুষদের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন গ্যাল। গত সেপ্টেম্বর মাসে ১২তম বিবাহবার্ষিকীতে জ্যারনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। জ্যারনও গ্যালের সঙ্গে ছবি পোস্ট করে তার প্রতি ভালবাসা প্রকাশ করেছিলেন।

গ্যাল গ্যাডটের প্রকাশ করা ছবি :

 
 
 
View this post on Instagram

A post shared by Gal Gadot (@gal_gadot)

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]