পাগল সুজনের ‘পাগল পাগল বলে কে’ গাইলেন একে সুমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ১৮ অক্টোবর ২০২১

দুই মাস আগেই সচঁল পাগল সুজনের কথা সুর ও কণ্ঠে ‘পাগল পাগল বলে কে’ শিরোনামের গানটি প্রকাশ হয়। ফোক ও সূফি ধারার গানটি ফেসবুক ও ইউটিউব চ্যানেলে বেশ ভালো সাড়া পায়। এবার গানটি গয়েছেন এ কে সুমন।

ইউটিউব চ্যানেল সচঁল পাগল সুজনের ব্যানারে এ কে সুমনের গানটি প্রকাশ হবে আগামী ২১ অক্টোবর। এটি প্রকাশ হবে মিউজিক্যাল ফিল্ম আকারে।

‘পাগল পাগল বলে কে’ গানের সংগীতায়োজন করেছেন সংগীত পরিচালক এ এইচ জীবন। কথা ও সুরের পাশাপাশি মিউজিক্যাল ফিল্মের কাহিনী ও চিত্রনাট্য পরিচালনা করেছেন সচঁল পাগল সুজন। গানের ভিডিও চিত্র ধারন করা হয়েছে বাংলাদেশের অন্যতম স্মৃতি বিজড়িত স্থান রেসকোর্স ময়দানের প্রাকৃতিক সবুজ পরিবেশে।

গানের ভিডিওিতে মডেল হিসেবে দেখা যাবে সামাজিক সংগঠন ষোলোআনা বাঙ্গালীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আর আই শেখর, কণ্ঠশিল্পী আধারী মিলন, কণ্ঠ শিল্পী নজরুল ইসলাম দুখু। এছাড়াও ষোলআনা বাঙ্গালীর পক্ষে এই সংগঠনের আরো ২০ জন সদস্য গানের গল্প ও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

‘পাগল পাগল বলে কে’ গানের ভিডিও চিত্র পরিচালনায় ছিলেন রয়েল বেঙ্গল টিম এবং ষোল আনা বাঙ্গালীর সদস্য বৃন্দ।

এই গান ও ভিডিও নিয়ে পাগল সুজন বলেন, ‘এ কে সুমন ভাই সম্ভাবনাময় একজন গায়ক। এ এইচ জীবনের সংগীতায়োজনে তার পরিবেশনা শ্রোতাদের মন জয় করে নেবে বলে আমি বিশ্বাস করি। আমাদের সকলের উচিত শুদ্ধ ধারার বাংলা গানে তরুণ শিল্পীদের জায়গা করে দেওয়া।’

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]