জিমে ঘাম ঝরাচ্ছেন নায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

টালিউডের জনপ্রিয় নায়িকা এনা সাহা জিমে গিয়ে শরীরচর্চা করে ঘাম ঝরাচ্ছেন। তার ঘাম ঝরানোর ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে।

টালিউডের জনপ্রিয় এ নায়িকাকে অনেক দিন হলো পর্দায় দেখা যাচ্ছে না। এখন অবশ্য তিনি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তবে এনা সাহা কেন হঠাৎ করে শরীরচর্চায় মনোনিবেশ করেছেন তা নিয়ে বেশ আলোচনা হচ্ছে।

কেউ কেউ মনে করছেন তিনি বোধহয় নতুন কোনো ছবিতে কাজ করতে যাচ্ছেন। তাই জিমে গিয়ে ঘাম ঝরিয়ে শরীরকে আকর্ষণীয় ও আবেদনময়ী করে তুলতে চাচ্ছেন।

আবার কেউ কেউ বলছেন নায়িকা মানেই সুঠামদেহ আর হৃদয়হরণ করা চেহারা। মেদহীন কোমর, দৃষ্টিনন্দন গাল, স্পষ্ট চিবুক রেখা। আর এসব একসঙ্গে পেতে গেলে শরীরচর্চা করতেই হবে। তাই এনা সাহাও জিমে শরীর ধরে রাখার অধ্যবসায় করে যাচ্ছেন।

সম্প্রতি এনা সাহা তার নায়িকাসুলভ গড়ন হারিয়ে ফেলেছিন। তাই আবার চেহারা ফিরে পাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন নায়িকা এনা সাহা-এমনটাও কেউ কেউ বলছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Biswajit Pal (@coachbiswajit)

এনা সাহার ব্যায়ামের ভিডিওতে দেখা গেছে গোলাপি ব্যান্ড দিয়ে বাঁধা চুল। পরনে ধূসর রঙের জিমের পোশাক। গভীর মনোযোগে লাফালাফি করে যাচ্ছেন অভিনেত্রী।

এমনই ভিডিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। মন দিয়ে নিজের ট্রেনারের কথা মতো ট্রেনিং নিচ্ছেন এনা। সেই মুহূর্তই ফ্রেমবন্দি হয়েছে। ঘাম ঝরিয়ে নতুনভাবে দর্শকের সামনে ধরা দিতে চান এ নায়িকা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।