গ্রন্থমেলায় ইকবাল খন্দকারের উপস্থাপনায় ‘বই বাতায়ন’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

প্রতিবারের মতো এবারের অমর একুশে বইমেলাতেও প্রচার হচ্ছে বইমেলা-কেন্দ্রিক মাসব্যাপী অনুষ্ঠান ‘কথাপ্রকাশ বই বাতায়ন’। বিগত ছয় বছরের মতো এবারও অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন কথাসাহিত্যিক ইকবাল খন্দকার।

লেখক, প্রকাশক, প্রচ্ছদশিল্পী আর পাঠকদের সাক্ষাৎকার-ভিত্তিক এই অনুষ্ঠানটি ধারণ করা হয় মেলার মাঠে। তাই এই অনুষ্ঠানের মাধ্যমে দর্শক বইমেলার আমেজ পান ঘরে বসে। আর জানতে পারেন নতুন এবং বিশেষ বইগুলোর খোঁজ-খবর। পরিচিত হতে পারেন লেখক-প্রকাশকদের সর্বশেষ ভাবনার সঙ্গে।

আরও পড়ুন: ইকবাল খন্দকারের ‘গান আলাপন’এ রাব্বি-শিল্পী

অনুষ্ঠানটি সম্পর্কে ইকবাল খন্দকার বলেন, ‘এই অনুষ্ঠানের মূল উদ্দেশ্য নতুন বইয়ের খবর ঘরে ঘরে পৌঁছে দেওয়া। আর সেই উদ্দেশ্য পূরণের লক্ষ্যে সপ্তমবারের মতো অনুষ্ঠানটি উপস্থাপনা করতে যাচ্ছি, এটা নিঃসন্দেহে আনন্দের। এই আনন্দ বহুগুণ বেড়ে যাবে যদি গত ছয় বছরের মতো এবারও দর্শককে পাশে পাই।’

মফিজুল ইসলাম মণির প্রযোজনায় ‘কথাপ্রকাশ বই বাতায়ন’ অনুষ্ঠানটি বেসরকারি টিভি চ্যানেল এসএ টিভিতে প্রচার হবে ফেব্রুয়ারি মাসের প্রতিদিন রাত ১১টায়।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।