ঢাকায় পৌঁছেছে নায়ক ফারুকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৮ এএম, ১৬ মে ২০২৩

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় নায়ক, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহ ঢাকায় পৌঁছেছে। আজ মঙ্গলবার (১৬ মে) ইউএস-বাংলার বিএস-৩০৮ ফ্লাইটে সিঙ্গাপুর থেকে নায়ক ফারুকের মরদেহ নিয়ে নির্ধারিত সময়সূচী অনুযায়ী সকাল ৭টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

jagonews24

আরও পড়ুন>>> নায়ক ফারুকের মরদেহ ঢাকার পথে

এর আগে ইউএস-বাংলার ফ্লাইটটি সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ৫টা ৪০ মিনিটে উড্ডয়ন করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। সকাল সোয়া আটটায় বিমানবন্দরের ৮ নম্বর ফটক দিয়ে ফারুকের মরদেহ বের করা হয়। এসময় ফটকের সামনে শোক ব্যানার নিয়ে স্লোগান দেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীরা। পরে অভিনেতা ফারুকের উত্তরার বাসায় তার মরদেহ নেওয়া হয়।

jagonews24

আরও পড়ুন>>> নায়ক ফারুক আর নেই

সিঙ্গাপুরের স্থানীয় সময় সোমবার (১৪ মে) সকাল ১০টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ফারুক পাঠান চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

এমএমএ/এমআইএইচএস/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।