নায়ক ফারুকের নিথর দেহ দেখে অঝোরে কাঁদলেন অঞ্জনা-সুজাতা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১৬ মে ২০২৩

অসংখ্য ভক্ত-অনুরাগীকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের মিয়া ভাই খ্যাত নায়ক ও বীর মুক্তিযোদ্ধা ফারুক। শেষবারের মতো তার নিথর দেহ আজ এসেছিল এফডিসিতে। সেখানে প্রিয় নায়ক ও সহকর্মীকে একনজর দেখতে ছুটে এসেছিলেন অনেকে। এসময় কান্নায় ভেঙে পড়েন তার অনেক সহকর্মী। প্রিয় নায়ক ও সহকর্মীর নিথর দেহ দেখে কান্নায় ভেঙে পড়েন চিত্রনায়িকা অঞ্জনা, সুজাতাসহ অনেকে।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে এফডিসিতে দেখা যায় এমন চিত্র।

আরও পড়ুন: গ্রামের বাড়িতে চিত্রনায়ক ফারুকের জানাজা রাত ৯টায়

এ সময় কান্নাজড়িত কণ্ঠে চিত্রনায়িকা অঞ্জনা বলেন, ফারুক ভাই আমার ‘মিয়া ভাই’। তার মৃত্যুতে ঢাকাই চলচ্চিত্রের একটা অধ্যায় শেষ হলো, যা কখনো পূরণ হওয়ার নয়। ফারুক ভাইকে নিয়ে কিছু বলার নেই, বলার ক্ষমতাও আমার নেই। আমার সৌভাগ্য ১৭টি সিনেমায় একসঙ্গে কাজ করেছি। ফারুক ভাইয়ের কাছ থেকে অনেক কিছু শিখেছি। তিনি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতেন, আমিও একই রাজনীতি করি।

নায়ক ফারুকের প্রতি স্মৃতিচারণ করে অঞ্জনা বলেন, আমি সিনেমায় আসায় সবথেকে বেশি খুশি হন ফারুক ভাই। গ্রামের কোনো দৃশ্যে অভিনয়ের ক্ষেত্রে ফারুক ভাইয়ের জুড়ি ছিল না।

আরও পড়ুন: ফারুক ৫ হাজার কোটি টাকার ঋণখেলাপি, এ তথ্য ভিত্তিহীন

বিএফডিসিতে এসে নায়ক ফারুকের মরদেহ দেখে বাকরুদ্ধ কিংবদন্তি অভিনেত্রী সুজাতা। কোনো কথা না বলে শুধুই অঝোর ধারায় কাঁদছিলেন তিনি। প্রিয় নায়ককে শেষ শ্রদ্ধা জানাতে এফডিসিতে ছুটে আসেন এক সময়ের জনপ্রিয় নায়ক নাঈম। জাগো নিউজকে তিনি বলেন, আমাদের ‘মিয়া ভাই’ একটাই, তিনি ফারুক ভাই। তার সঙ্গে খুব বেশি কাজের সম্পর্ক নেই, তবে পারিবারিক সম্পর্ক রয়েছে। আমার পরিবারের সব সদস্যকে তিনি নিজের পরিবার মনে করতেন।

এফডিসিতে নায়ক ফারুকের প্রতি শ্রদ্ধা জানাতে ছুটে আসেন প্রয়াত চলচ্চিত্র নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। তিনি বলেন, নায়ক ফারুক আমাদের আইকন। তাকে দেখে অনেকে বড় হয়েছে। আমরা নায়ক ফারুকের রুহের মাগফিরাত কামনা করি।

আরও পড়ুন: ফারুকের আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান অভিনেতা সিদ্দিকুর

প্রিয় নায়ককে শেষ শ্রদ্ধা জানাতে এফডিসিতে ছুটে আসেন চলচ্চিত্র অঙ্গনের আরও অনেকে। তাদের মধ্যে ছিলেন- চিত্রনায়ক উজ্জল, আলমগীর, ফেরদৌস, খলনায়ক মিশা সওদাগর, চিত্রনায়িকা নিপুণ প্রমুখ।

এমওএস/কেএসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।