শেষ ইচ্ছা অনুযায়ী বাবার কবরের পাশেই শায়িত হবেন ফারুক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ১৬ মে ২০২৩

গাজীপুরের কালীগঞ্জে মসজিদ সংলগ্ন বাবার কবরের পাশেই নায়ক ও বীর মুক্তিযোদ্ধা ফারুকের কবর প্রস্তুত করা হয়েছে। তার বাবা আজগর হোসেন পাঠানকে উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছিল। মঙ্গলবার (১৬ মে) রাত ৯টা চিত্রনায়ক ফারুকের সবশেষ জানাজা শেষে এ পারিবারিক কবরস্থানেই তার মরদেহ দাফন করা দাফন হবে।

সোমবার (১৫ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফারুকের আপন ফুফাত ভাই বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম হুমায়ুন মাস্টার।

Faruk-(3).jpg

তিনি বলেন, জীবিত অবস্থায় ফারুক অসিয়ত করে গেছেন, যেন মৃত্যুর পর তাকে পারিবারিক কবরস্থানে তার বাবা আজগর হোসেন পাঠানের কবরের পাশে দাফন করা হয়। তাছাড়া কবর খোড়ার কাজ শেষ। সেখানে জানাজা অনুষ্ঠিত হবে সেখানকার আয়োজনও সম্পন্ন করা হয়েছে।

তিনি আরও বলেন, রাত ৯টায় সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে দাফন করা হবে। এর আগে সন্ধ্যার দিকে ফারুকের পৈতৃক ভিটায় তার মরদেহ আনা হবে। সেখানে এলাকার সকল বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করবেন।

Faruk-(3).jpg

চিত্রনায়ক ফারুক সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ফারজানা পাঠান, কন্যা ফারিহা তাবাসসুম পাঠান ও পুত্র রওশন হোসেন শরৎ, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।

এমএমএফ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।