গ্রামের বাড়িতে চিত্রনায়ক ফারুকের জানাজা রাত ৯টায়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১৬ মে ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের মিয়া ভাই খ্যাত নায়ক ও বীর মুক্তিযোদ্ধা ফারুকের গ্রামের বাড়িতে আজ (১৬ মে) জানাজা রাত ৯টায় অনুষ্ঠিত হবে। গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে তার সবশেষ জানাজা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: চিরচেনা এফডিসিতে শেষবারের মতো এলেন নায়ক ফারুক

বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফারুকের ছোট ভগ্নিপতি ও চাচাত ভাই বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী পাঠান। তিনি বলেন, সন্ধ্যার দিকে ঢাকা থেকে চিত্রনায়ক ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান দুলু ওরফে ফারুকের পৈতৃক ভিটায় তার মরদেহ আনা হবে। সেখানে এলাকাবাসীর শ্রদ্ধা নিবেদনের পর সোম টিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে রাত ৯টায় নামাজে জানাজা শেষে ফারুকের পিতা আজগর হোসেন পাঠানের কবরের পাশে শায়িত করা হবে।

Faruk-(2).jpg

আরও পড়ুন: প্রিয় এফডিসি থেকে বিদায় নিলেন মিয়া ভাই

তিনি আরও বলেন, বাড়িতে আনা হবে এ জন্য সকাল থেকেই বাড়ির উঠানে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা হচ্ছে। তাছাড়া কবর খোড়ার কাজও সম্পন্ন হয়েছে। যেখানে জানাজা অনুষ্ঠিত হবে সেখানকার আয়োজনও সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন: এফডিসিতে নায়ক ফারুকের জানাজা

চিত্রনায়ক ফারুক সোমবার (১৫ মে) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ফারজানা পাঠান, কন্যা ফারিহা তাবাসসুম পাঠান ও পুত্র রওশন হোসেন শরৎ পাঠান, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।

আব্দুর রহমান আরমান/এমএমএফ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।