চিরচেনা এফডিসিতে শেষবারের মতো এলেন নায়ক ফারুক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২১ পিএম, ১৬ মে ২০২৩

পৃথিবীর মায়া ছেড়ে অনন্তলোকে চলে গেছেন ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়ক ও বীর মুক্তিযোদ্ধা ফারুক। তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন গতকাল (১৫ মে)। আজ (১৬ মে) সকালে তার মরদেহ দেশে আনা হয়েছে।

নায়ক ফারুকের মরদেহ দেশে আনার পর তার রাজধানীর বাড়ি উত্তরাতে নেওয়া হয়েছিল। এরপর তার মরদেহে সর্বস্তরের মানুষ কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানায়।

চিরচেনা এফডিসিতে শেষবারের মতো এলেন নায়ক ফারুক

এখন নায়ক ফারুকের মরদেহ নিয়ে আসা হয়েছে তার সবচেয়ে প্রিয় জায়গা এফডিসিতে। সেখানে তার জীবনের শ্রেষ্ঠ সময়গুলো পার করেছেন। যেখানের মাটি তাকে এদেশের মানুষের কাছে রুপালি জগতের নায়ক হিসেবে পরিচিতি এনে দিয়েছে।

এবারে শেষবারের মতো তিনি এসেছেন প্রিয় এফডিসিতে। এফডিসির পরিবেশ এখন শোকস্তদ্ধ। তাকে শেষবারের মতো শ্রদ্ধা ও ভালোবাসা জানাচ্ছেন সবাই। প্রিয় নায়ক ও সবার প্রিয় সহকর্মী নায়ক ফারুককে শেষবারের মতো একনজর দেখার জন্য ছুটে এসেছেন অনেকে। সবাই যেন শোকে বাকরুদ্ধ।

এমআই/এমএমএফ/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।