কাদেরকে দেখতে হাসপাতালে শত শত মানুষের ভিড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ০৩ মার্চ ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালের ডি-ব্লকের সামনে শত শত মানুষ ভিড় করছে।

রোববার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বিএসএমএমইউতে ভর্তি হয়েছেন ওবায়দুল কাদের। তাকে দেখার জন্য সকাল থেকেই ডি-ব্লকের সামনে ভিড় জমাতে থাকেন দলটি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তবে বিএসএমএমইউ কর্তৃপক্ষ ও আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেতাকর্মীদের ভিড় না জমানো অনুরোধ জানানো হয়।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের দলের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা। উনি কাদের ভাইয়ের এই অসুস্থতার কথা শুনে সার্বক্ষণিক আমাদের মনিটরিং করছেন। সার্বক্ষণিক ভিসি সাহেবের সঙ্গে যোগাযোগ করছেন, খোঁজ-খবর নিচ্ছেন। উনি সকলকে একটা নির্দেশনা দিয়েছেন, চিকিৎসা করে সুস্থ হয়ে আসার জন্য আমাদের সকলকে অহেতুক কোনো ভিজিটর এসে এখানে ভিড় করে চিকিৎসার পরিবেশ বিঘ্ন না করার জন্য।

তিনি বলেন, কারও যদি উনার চিকিৎসার বিষয়ে কিছু জানার থাকে তাহলে ভিসি সাহেব অথবা বিশেষজ্ঞ চিকিৎসকরা জানাবেন। উনি ভালো আছেন। ভিজিটর বা দলের নেতাকর্মীরা অহেতুক যেন ওখানে গিয়ে ডিস্টার্ব না করেন সে জন্য দলের পক্ষ থেকে আমি সবাইকে অনুরোধ জানাচ্ছি।

এইউএ/বিএ/এমএস

টাইমলাইন