ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:০২ পিএম, ০৪ মার্চ ২০১৯

নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরে নির্বাচনী এলাকা ও জন্মস্থান নড়াইলে সময় কাটাচ্ছিলেন মাশরাফি বিন মর্তুজা। হঠাৎই খবর আসে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতু ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

খবর শোনার পর নড়াইল থেকে ঢাকা চলে আসেন মাশরাফি। রোববার রাতেই (রাত সোয়া নয়টার দিকে) তিনি ছুটে গেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে, যেখানে ভর্তি রয়েছেন ওবায়দুল কাদের। সেখানে গিয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

রোববার (৩ মার্চ) সকালে শ্বাসকষ্ট নিয়ে বিএসএমএমইউর আইসিইউতে ভর্তির পর ওবায়দুল কাদেরের ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়। আইসিইউতে চিকিৎসা দিয়ে অবস্থা কিছুটা স্থিতিশীল হলে তার এনজিওগ্রাম করে হৃদপিন্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে।

এ সময় একটি রক্তনালীতে রিং (স্ট্যান্টিং) বসানো হয়। এরপর উচ্চমাত্রার ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের কারণে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তবে বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

তাকে দেখতে হাসপাতালে ছুটে যান রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ একাধিক মন্ত্রী, এমপি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এমএমআর/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :